Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তরজার সুর সপ্তমেই, আইনি যুদ্ধের চ্যালেঞ্জ নিয়ে রাজ্যের বিরুদ্ধে নয়া মামলা মুকুলের

Subscribe to Oneindia News

জার্সি বদল করে মমতার ছায়াসঙ্গী মুকুল রায় পদ্মশিবিরে যোগ দিতেই কথার যুদ্ধ শুরু হয়েছিল। তা এবার গড়াতে চলল আদালতে। বিশ্ব বাংলা বিতণ্ডায় তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় আইনি নোটিশ পাঠাতেই মুকুল রায় পাল্টা মামলার হুঁশিয়ারি দিয়েছেন। তিনি ফোনে আড়িপাতার অভিযোগে রাজ্যের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা করছেন।

তরজার সুর সপ্তমেই, আইনি যুদ্ধের চ্যালেঞ্জ নিয়ে রাজ্যের বিরুদ্ধে নয়া মামলা মুকুলের

[আরও পড়ুন:'পুরভোটে দাঁড়ান, আপনাকেও হারিয়ে দেব'! 'কালীদাস' কটাক্ষে মুকুলকে কে দিলেন এমন চ্যালেঞ্জ ]

এদিনই বিশ্ব বাংলা বিতর্কে মুকুল রায়কে আইনি নোটিশ পাঠান অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৪৮ ঘণ্টার মধ্যে অভিযোগ প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আর্জি জানানো হয় সেই নোটিশে। তারপর মুকুল রায়ের আইনজীবী সাফ জানান, ক্ষমা চাওয়ার কোনও প্রশ্নই নেই। ৪৮ ঘণ্টার মধ্যেই নোটিশের আইনি জবাব দেওয়া হবে।

তিনি জানান, মুকুল রায় তাঁর সিদ্ধান্তে অনড়। তিনি বিশ্বাস করেন তিনি যে অভিযোগ করেছেন বিশ্ববাংলা ইস্যুতে, তা সর্বৈব সত্য। ফলে ক্ষমা চাওয়ার কোনও প্রশ্ন নেই। বরং আইনি পথে যখন লড়াইয়ের বাদ্যি বেজেছে, সেই পথেই লড়াই হবে।
সেইসঙ্গে মুকুল রায় জানিয়েছেন, তাঁর ফোনে আড়িপাতা হচ্ছে। তাই রাজ্য সরকারের বিরুদ্ধে তিনি আইননানুগ ব্যবস্থা নেবেন। ফোনে আড়িপাতার অভিযোগ এনে তিনি রাজ্যের বিরুদ্ধে হাইকোর্টে মামলা করছেন। এই মামলায় তিনি কেন্দ্রীয় টেলি যোগাযোগ মন্ত্রক ও ট্রাইকেও যুক্ত করছেন। শুক্রবার তিনি দিল্লি হাইকোর্টে এই মামলা করছেন। তাঁর অভিযোগ, ফোন ট্যাপ করা হয়েছে। তৃণমূলের বিরুদ্ধেই এই বিস্ফোরক অভিযোগ তাঁর।

যত সময় গড়াচ্ছে, ততই তরজা বাড়ছে। তরজার সুর সপ্তমে চড়িয়ে তিনি কখনও সংঘাতে লিপ্ত হচ্ছেন তৃণমূলের সঙ্গে, কখনও রাজ্য সরকারের সঙ্গে। বিশ্ব বাংলাকে নিয়ে রাজ্যের দুই আমলাকে কার্যত তুলোধনা করেছেন তিনি। তাঁদের বিরুদ্ধে এক্তিয়ারের প্রশ্ন তুলে কেন্দ্রকে চিঠি লিখেছেন। এবার যুদ্ধ আদালতে। আদালতের দরজা দেখিয়েছেন তাঁর 'প্রতিদ্বন্দ্বী' অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সেই চ্যালেঞ্জ গ্রহণ করে আদালতেই যাচ্ছেন। ৪৮ ঘণ্টার মধ্যেই অভিষেকের আইনজীবীর পাঠানো নোটিশের যথাযথ উত্তর দিয়ে মামলার মুখোমুখি হতে মুকুল রায় প্রস্তুত বলে জানিয়ে দিয়েছেন তাঁর আইনজীবী।

[আরও পড়ুন:মুকুলকে 'নিশানা'র মঞ্চে গরহাজির শুভ্রাংশু, নেতৃত্বের নির্দেশ অমান্যে জল্পনা]

English summary
Mukul Roy is filing a new case against the state government accepting the challenge of legal battle
Please Wait while comments are loading...