• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের বিরুদ্ধে ৪০ লক্ষ টাকার প্রতারণা! বিজেপি নেতা গ্রেফতার চাঞ্চল্যকর তথ্য

মুকুল রায়ের বিরুদ্ধে ৪০ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠল বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে। রেলের স্থায়ী সদস্যপদ পাইয়ে দেওয়ার জন্য দফায় দফায় ওই টাকা নেওয়া হয়েছে। দক্ষিণ কলকাতার বিজেপি নেতা বাবান ঘোষের হাতে ওই টাকা তুলে দেওয়া হয়েছে বলে অভিযোগ সন্তু গঙ্গোপাধ্যায় নামে জনৈক ব্যক্তির।

মুকুল ঘনিষ্ঠ বাবান ঘোষ গ্রেফতার

মুকুল ঘনিষ্ঠ বাবান ঘোষ গ্রেফতার

এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে বাবান ঘোষকে গ্রেফতার করে পুলিশ। রাতভর তাঁকে জেরা করা হয়। বাবান ঘোষ মুকুল ঘনিষ্ঠ ছিলেন তৃণমূলে থাকাকালীনও। মুকুল রায়ের দলবদলের পরপরই তিনি বিজেপিতে নাম লেখান। বর্তমানে তিনি বিজেপির মজদুর ট্রেড ইউনিয়নের রাজ্য সভাপতি। টলিউডে তিনিই বিজেপির সংগঠনের সভাপতি হয়েছেন সম্প্রতি।

জেরা করে মুকুল রায়ের যোগ

জেরা করে মুকুল রায়ের যোগ

পুলিশের দাবি, ধৃত বাবান ঘোষ টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। তাঁকে জেরা করে মুকুল রায়ের যোগও খুঁজে পাওয়া গিয়েছে। এমনকী পুলিশ মুকুল রায়ের বিরুদ্ধেও চার্জ গঠন করতে পারেন একই ধারায়। বাবান ঘোষের বিরুদ্ধে প্রতারণা ও অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে।

মুকুলের বিরুদ্ধেও চার্জ গঠন

মুকুলের বিরুদ্ধেও চার্জ গঠন

মুকুলের বিরুদ্ধেও একই অভিযোগে চার্জ গঠন হতে পারে। কারণ প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, মুকুল রায় এই ঘটনায় বাবান ঘোষকে ব্যবহার করেছেন। আদতে প্রতারণা করেছেন মুকুল রায়। তাই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে পুলিশ-প্রশাসন।

[আরও পড়ুন: দীর্ঘদিন বেহাল রাস্তা, সারাইয়ের দাবিতে অবরোধ সোনারপুরে]

English summary
Mukul Roy is alleged to take bribe after arrest of his closed Baban Ghosh. Police takes suitable step against them,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X