• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলকে আর দেখা যাবে না বিজেপি অফিসে! জল্পনার পারদ চড়ল একুশের আগে

মুকুল রায়কে নিয়ে জল্পনার পারদ দিনদিন বেড়েই চলেছে। রাজনৈতিক মহলে জোর চর্চা, তিনি নাকি সাফ জানিয়ে দিয়েছেন বিজেপির সদর দফতরে তিনি আর যাবেন না। রাজ্যে করোনা হানার পর থেকেই জল্পনা শুরু হয়েছি মুকুল রায়কে নিয়ে। সেই জল্পনার পারদ বাড়ে বিজেপির রাজ্য কমিটি গঠনের পর। এবার তাঁর অফিস ছাড়ার সিদ্ধান্তে জল্পনা তীব্র আকার নিয়েছে।

মুকুলকে নিয়ে জল্পনা থামছেই না!

মুকুলকে নিয়ে জল্পনা থামছেই না!

কিছুদিন আগেই মুকুল রায়ের নামে রটে যায় তিনি বিজেপিতে খুশি নেই। তাঁর সঙ্গে নেতৃত্বের দূরত্ব বাড়ছে। তিনি নাকি তৃণমূলে ফেরার পরিকল্পনা করছেন। ইতিমধ্যে দু-বার তৃণমূলের সঙ্গে তাঁর বৈঠক হয়েছে বলেও বিশ্বস্ত সূত্রে খবর মেলে। মুকুল রায় অবশ্য সেই সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছেন। সাফ জানিয়েছেন- ওসব রটনা।

বিজেপি অফিসে যাবেন না মুকুল!

বিজেপি অফিসে যাবেন না মুকুল!

সপ্তাহকাল কাটনে না কাটতেই ফের তাঁকে নিয়ে জল্পনা। এবার জল্পনা তাঁর বিজেপি সদর দফতরে তাঁর না আসা নিয়ে। তিনি জানিয়েছেন, ৬ মুরলিধর সেন লেনে বিজেপির রাজ্য অফিসে তিনি আর যাবেন না। এ জন্য তিনি পরিচ্ছন্নতার কারণ দর্শিয়েছেন। বলেছেন, বড্ড ঘিঞ্জি ও অপরিচ্ছন্ন অফিস চত্বর। তাই তিনি সল্টলেকে অফিস খুঁজছেন। আর ওই অফিসে যাবেন না।

মুকুলের সিদ্ধান্তচের নেপথ্যে গূঢ় রহস্য

মুকুলের সিদ্ধান্তচের নেপথ্যে গূঢ় রহস্য

২০২১-এর নির্বাচন প্রাক্কালে তিনি কেন এতবড় সিদ্ধান্ত নিলেন। তা নিয়ে চর্চা চলছে রাজ্য রাজনীতিতে। তবে কি এর মধ্যে রয়েছেন কোনও গূঢ় রহস্য। যা এখনই সামনে আনতে চাইছেন না মুকুল রায়। তাঁর কথায়, তিনি তো রাজ্য নেতা নন। তিনি কেন্দ্রীয় নেতা, তাহলে তাঁর রাজ্য দফতরে যাওয়া বাধ্যতামূলক নয়।

বঙ্গ বিজেপির সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছে মুকুলের!

বঙ্গ বিজেপির সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছে মুকুলের!

কিন্তু এই যুক্তি ধোপে টিকছে না রাজনৈতিক সমালোচকদের কাছে। তাঁরা মনে করছেন, মুকুলের এই সিদ্ধান্তের পিছনে রয়েছে অন্য কোনও পরিকল্পনা। সমালোচকরা বলছেন, করোনাকে ঢাল করে বঙ্গ বিজেপির সঙ্গে দূরত্ব তৈরি করতে চাইছেন মুকুল রায়। করোনার ভয়ই যদি কারণ হবে, মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে প্রতিদিন অনুগামীদের ঢল নামছে কী করে!

রাজ্য কমিটি গঠনের পরই জল্পনা বাড়াচ্ছেন মুকুল

রাজ্য কমিটি গঠনের পরই জল্পনা বাড়াচ্ছেন মুকুল

রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, রাজ্য কমিটি নিয়ে এরেবারেই খুশি নন তিনি। তিনি হঠাৎ কেন দিল্লি গেলেন, দিল্লিতে গিয়ে দু'দিনভর বৈঠক করে এলেন অমিত শাহের সঙ্গে, তা নিয়ে চর্চা চলেছে। নানা জল্পনাও হয়েছে, পরে প্রকাশ্য সভায় দাঁড়িয়ে মুকুল রায় খণ্ডন করেছে, তাঁর তৃণমূলের সঙ্গে বৈঠক তত্ত্ব এবং তাঁর মন্ত্রী হওয়া নিয়ে জল্পনার কথা।

বঙ্গ বিজেপির সঙ্গে মুকুল রায়ের রসায়ন জটিল

বঙ্গ বিজেপির সঙ্গে মুকুল রায়ের রসায়ন জটিল

এখন মুকুল রায়ের নয়া অফিস তত্ত্ব বঙ্গ বিজেপির মধ্যে ফাটল স্পষ্ট করেছে। মুকুল রায় রাজ্য বিজেপিতে একা চলতে চাইছেন। রাজনৈতিক মহলের জল্পনা, বঙ্গ বিজেপির সঙ্গে মুকুল রায়ের রসায়ন আদৌ সুখকর নয়। একুশের নির্বাচনের আগে গেরুয়া শিবিরে বিভাজন রেখা বারবার স্পষ্ট হচ্ছে। মোদী-শাহদের কাছে কঠিন হয়ে উঠছে লড়াই।

যত বাস আছে নামিয়ে ফেলুন, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

আমি ইন্দিরা গান্ধীর নাতনি, 'জরুরি অবস্থা'-র বর্ষপূর্তির পরদিনই যোগী সরকারকে শাসানি প্রিয়াঙ্কার

English summary
Mukul Roy increases speculation to decide not to go in BJP’s office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X