• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল বিজেপিকে ‘শর্ত’ দিলেন! ২০২১-এর নির্বাচনের আগে ফের জল্পনার পারদ চড়ল

মুকুল রায় যতই বিতর্ক বা জল্পনা থামানোর চেষ্টা করুন, তাঁকে নিয়ে চর্চা সর্বদাই। এমন কোনও দিন নেই যে মুকুল রায়কে নিয়ে জল্পনায় ছেদ পড়েছে। মুকুল রায়ের গুরুত্ব বাড়াতে তাঁর অনুগামীরা যে সচেষ্ট, তাঁকে রাজ্যসভার সাংসদ করা নিয়ে তৎপরপতায় তা আবার প্রমাণিত হল। মুকুল রায়কে বিধানসভার আগে ওজনদার করে তুলতে চাইছেন তাঁরা।

সাফল্য দিয়েও উপহার মেলেনি মুকুলের

সাফল্য দিয়েও উপহার মেলেনি মুকুলের

মুকুল রায় আড়াই বছরেরও বেশি সময় বিজেপিতে যোগ দিয়েছেন কিন্তু কোনও পদ পাননি। দু-দুটি নির্বাচনে তিনি বিজেপিকে সাফল্যের মুখ দেখিয়েছেন। আসন্ন বিধানসভা নির্বাচনেও বিজেপিকে চ্যালেঞ্জিং পজিশনে আনার নেপথ্যে তাঁর কৃতিত্বও অন্য কারও থেকে কম নয়। তবু কোনও উপহার পাননি তিনি।

রাজ্যসভার সাংসদ করার তোড়জোড়

রাজ্যসভার সাংসদ করার তোড়জোড়

এবার ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তিনি কোনও একটা পদ পেতে চাইছেন। অর্থাৎ বাংলার রাজনীতিতে বিজেপিকে তৃণমূলের বিরুদ্ধে শক্তিধর প্রতিপক্ষ হিসেবে তুলে ধরার জন্য তিনি ওজন বাড়াতে চাইছেন। এর আগে বহুবার তাঁকে রাজ্যসভার সাংসদ করার তোড়জোড় হয়েছে। কিন্তু কোনওবারই তা সফলতা পায়নি

মুকুলপন্থীরা চাইছেন সাংসদ হন যোগীরাজ্য থেকে

মুকুলপন্থীরা চাইছেন সাংসদ হন যোগীরাজ্য থেকে

এবার নিদেনপক্ষে মুকুল রায়কে সাংসদ করার তোড়জোড় শুরু করেছেন তাঁর বিশ্বস্ত সাংসদরা। মুকুলপন্থীরা চাইছেন যোগী-রাজ্য থেকে তাঁকে সাংসদ করা হোক রাজ্যসভার। বাংলার নির্বাচনে সেটা অনেক বেশি কার্যকর হবে। এর আগেও একবার উত্তরপ্রদেশ থেকে রাজ্যসভায় পাঠানোর চেষ্টা হয়েছিল, সেবারও মিশন ব্যর্থ হয়। আবারও অমর সিংয়ের ফাঁকা আসনে তাঁকে পাঠানোর বার্তা দিয়েছেন মুকুলপন্থীরা।

মুকুল রায় জল্পনার আর এক নাম

মুকুল রায় জল্পনার আর এক নাম

মুকুল রায়কে নিয়ে বিতর্ক চলছে এই করোনা পিরিয়ডে। তিনি বিজেপিতে সক্রিয় নন আগের মতো এই অভিযোগ তো ছিলই, তারপর তাঁর দিল্লির বৈঠক ছেড়ে চলে আসার পর নানা জল্পনা চলেছে। এমনকি তাঁর তৃণমূলে যোগ নিয়েও নানা কথা হয়েছে। শেষমেশ মুকুল রায়কে বলতে হয়েছে, তিনি বিজেপিতেই আছেন, বিজেপিতেই থাকবেন।

নামের আগে একটা পদে ওজনদার মুকুল

নামের আগে একটা পদে ওজনদার মুকুল

এবার তিনি প্রকারান্তরে চাপ বাড়িয়ে বিজেপিতে থাকার শর্ত দিলেন। ২০২১-এ রাজ্য বিধানসভায় তৃণমূলের বিরুদ্ধে অস্ত্রে শান দিতে তিনি কোনও একটা পদ চাইছেন। রাজ্যসভার সাংসদ বা কেন্দ্রীয় কোনও পদ। কেননা নামের আগে একটা পদ থাকলে তা ওজনদার হবে। এবং তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে সেটা খুবই প্রয়োজন।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

মুকুল-দিলীপদের দৌড় বুঝে গিয়েছে আরএসএস, মুখ্যমন্ত্রী মুখের ভাবনায় তাই যোগী মহারাজ

English summary
Mukul Roy increases speculation to be MP of Rajya Sabha before 2021 assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X