• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর পর শিশির অধিকারীও বিজেপিতে! তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনা বাড়ালেন মুকুল

শুভেন্দু অধিকারীর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরই সন্দেহের তালিকায় চলে গিয়েছিলেন শিশির অধিকারী-সহ তাঁর পরিবারের বাকি সদস্যরা। তাঁরা কবে তৃণমূল ছাড়বেন, তা নিয়ে শুরু হয়েছিল চর্চা। শিশির অধিকারীর দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্যদের চেয়ারম্যানের পদ থেকে অপরসারণের দিনই তা স্পষ্ট করে দিলেন মুকুল রায়।

শুভেন্দু বিজেপিতে যোগ দিয়েছে যেদিন, সেদিনই...

শুভেন্দু বিজেপিতে যোগ দিয়েছে যেদিন, সেদিনই...

শিশির অধিকারী বলেছিলেন, আমি ছেলের বিরুদ্ধে মুখ খুলব! তা আবার হয় নাকি! তৃণমূল আমাকে শুভেন্দুর বিরুদ্ধে মুখ খোলাতে চেয়েছিল। এবার সেই একই কথার পুনরাবৃত্তি শোনা গেল মুকুল রায়ের কথায়। মুকুল রায় বলেন, শুভেন্দু বিজেপিতে যোগ দিয়েছে যেদিন, সেদিনই শিশির অধিকারীও এসে গিয়েছেন বিজেপিতে।

শিশির অধিকারী প্রসঙ্গে তাৎপর্যপূর্ণ মন্তব্য মুকুলের

শিশির অধিকারী প্রসঙ্গে তাৎপর্যপূর্ণ মন্তব্য মুকুলের

মুকুল রায়ের কথায়, তৃণমূল একটা পারিবারিক রাজনৈতিক দল। তাঁরা তাঁদের সিদ্ধান্ত নিয়েছে। শিশিরদাকে সরিয়ে দিয়েছে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্যদের চেয়ারম্যানের পদ থেকে। তারপরই জল্পনা তৈরি হয় শিশির অধিকারীর বিজেপি-যোগ নিয়ে। আর এ প্রসঙ্গে মুকুল রায় চাঞ্চল্যকর দাবি করেন, উনি তে এসেই গিয়েছেন। ওঁর ছেলে এসেছে আবার কী! শিশিরদার আসা স্রেফ সময়ের অপেক্ষা।

তৃণমূলের সঙ্গে ২১ বছরের সম্পর্ক তবে কি শেষ!

তৃণমূলের সঙ্গে ২১ বছরের সম্পর্ক তবে কি শেষ!

১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গে ২১ বছরের সম্পর্ক ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর ডিসেম্বরের শেষে তিনি দাবি করেছিলেন তাঁর ঘরেতেও পদ্মফুল উঠবে। বলেছিলেন রামনবমী আসতে এখনও দেরি আছে। তার আগেই অধিকারী পরিবারে আরও পদ্ম ফুটবে। সেইমতো শুভেন্দুর চোট ভাই সৌমেন্দু যোগ দিয়েছিলেন বিজেপিতে।

অধিকারী পরিবার দু-ভাগ তৃণমূল ও বিজেপিতে

অধিকারী পরিবার দু-ভাগ তৃণমূল ও বিজেপিতে

শুভেন্দু ও সৌমেন্দু দুই ভাই বিজেপি শিবিরে থাকলেও, বাবা শিশির অধিকারী আর সেজ ভাই দিব্যেন্দু অধিকারী এখনও তৃণমূলেই রয়েছেন। শিশির অধিকারী কিছু তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেও দিব্যেন্দু তৃণমূলের বিরুদ্ধে এখনও মুখ খোলেননি। এরই মধ্যে শিশিরকে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্যদের চেয়ারম্যানের পদ থেকে সরানোর পর অবশ্য জল্পনা শুরু হয়েছে ফের।

শিশির অধিকারীকে গুরুত্বপূর্ণ পদ থেকে সরানো নিয়ে খোঁচা মুকুল রায়ের

মুখে জয় শ্রীরাম আর কর্মে নাথুরাম, স্বামীজিকে নিয়ে কথা বলার অধিকার নেই, হাজরায় বিস্ফোরক অভিষেক

English summary
Mukul Roy increases speculation about Suvendu’s father Sisir Adhikari before 2021 Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X