• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল দূরত্ব বাড়াচ্ছেন দিলীপের থেকে! একুশে ভোটের আগে ফাটল চওড়া হচ্ছে বিজেপিতে

২০২১-এর নির্বাচন যত এগিয়ে আসছে, ততই ফাটল চওড়া হচ্ছে বঙ্গ বিজেপিতে। বারবারই রাজনৈতিক মহলের চর্চায় উঠে আসছে দিলীপ ঘোষ ও মুকুল রায়ের দূরত্ব বৃদ্ধির কথা। মুকুল রায় বিজেপিতে যোগদানের পর থেকেই তা নিয়ে চর্চা চলছে, তবে সাম্প্রতি মুকুলের নিস্পৃহতা এবং সিদ্ধান্ত সেই ভাবনাকে জাগিয়ে তুলছে।

মুকুলের সিদ্ধান্তে চওড়া ফাটল

মুকুলের সিদ্ধান্তে চওড়া ফাটল

সম্প্রতি মুকুল রায় ফের জল্পনা বাড়ালেন এক অনাকাঙ্খিত সিদ্ধান্তে। তিনি নাকি বিজেপির সদর দফতরে আর না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুকুল রায়ের এই সিদ্ধান্ত জল্পনার পারদ বাড়িয়ে দিয়েছেন তীব্র আকারে। কেন তিনি হঠাৎ এমন সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে চর্চা চলছে। বিজেপির এই দ্বন্দ্বই তাদের পিছিয়ে দিচ্ছে একুশের নির্বাচনে লড়াই থেকে।

বেসুরো বাজছেন মুকুল রায়

বেসুরো বাজছেন মুকুল রায়

সম্প্রতি দিলীপ ঘোষের নেতৃত্বাধীন বিজেপির রাজ্য কমিটি গঠন করা হয়েছে। সেখানে মুকুল ঘনিষ্ঠ নেতাদের প্রাধান্য দেওয়া হয়েছে। তারপর থেকেই মুকুল রায় বেসুরো বাজতে শুরু করেছেন। মুকুলের হাত ধরে যাঁরা বিজেপিতে এলেন, তাঁরা পদ পেয়ে গেলেও মুকুল পাননি আড়াই বছরেও। তিনি শুধু নির্বাচন কমিটির আহ্বায়ক হয়েই রয়ে গিয়েছেন।

জল্পনা বাড়ছে, বাড়ছে দূরত্বও

জল্পনা বাড়ছে, বাড়ছে দূরত্বও

সম্প্রতি মুকুল রায়ের কেন্দ্রীয় পদ ও মন্ত্রিত্ব পাওয়া নিয়ে জল্পনা বাড়ে। তারপর হঠাৎ করেই তাঁকে নিয়ে রটে যায় তিনি তিনি বিজেপিতে খুশি নেই। তাঁর সঙ্গে নেতৃত্বের দূরত্ব বাড়ছে। তিনি নাকি তৃণমূলে ফেরার পরিকল্পনা করছেন। ইতিমধ্যে দু-বার তৃণমূলের সঙ্গে তাঁর বৈঠক হয়েছে বলেও বিশ্বস্ত সূত্রে খবর মেলে।

দিলীপ ঘোষের সঙ্গে দূরত্ব!

দিলীপ ঘোষের সঙ্গে দূরত্ব!

মুকুল রায় যাবতীয় সম্ভাবনা উড়িয়ে দিলেও, জল্পনা পিছু ছাড়েনি। মুকুলকে করোনা পরিস্থিতিতে সেভাবে সক্রিয় হতেও দেখা যায়নি। এখন আবার অফিস বদল করার বার্তাতেই দিলীপ ঘোষের সঙ্গে দূরত্ব তৈরি নিয়ে চর্চা শুরু হয়ে যায়। ২০২১-এর আগে ফাটল যত চওড়া হচ্ছে, ততই বিজেপির পথ কঠিন হয়ে যাচ্ছে।

অফিস ছাড়ায় জোর চর্চা!

অফিস ছাড়ায় জোর চর্চা!

সম্প্রতি মুকুল রায়কে নিয়ে জল্পনা তৈরি হয় তাঁর বিজেপি সদর দফতরে না আসার সিদ্ধান্ত নিয়ে। তিনি জানিয়েছেন, ৬ মুরলিধর সেন লেনে বিজেপির রাজ্য অফিসে তিনি আর যাবেন না। এ জন্য তিনি পরিচ্ছন্নতার কারণ দর্শিয়েছেন। বলেছেন, বড্ড ঘিঞ্জি ও অপরিচ্ছন্ন অফিস চত্বর। তাই তিনি সল্টলেকে অফিস খুঁজছেন। আর ওই অফিসে যাবেন না।

মুকুলের বচনে রহস্য বাড়ছে

মুকুলের বচনে রহস্য বাড়ছে

২০২১-এর নির্বাচন প্রাক্কালে তিনি কেন এতবড় সিদ্ধান্ত নিলেন। তা নিয়ে চর্চা চলছে রাজ্য রাজনীতিতে। তবে কি এর মধ্যে রয়েছেন কোনও গূঢ় রহস্য। যা এখনই সামনে আনতে চাইছেন না মুকুল রায়। তাঁর কথায়, তিনি তো রাজ্য নেতা নন। তিনি কেন্দ্রীয় নেতা, তাহলে তাঁর রাজ্য দফতরে যাওয়া বাধ্যতামূলক নয়। তাঁর এই বচনেই মনে করা হচ্ছে তিনি দিলীপ ঘোষ অ্যান্ড কোম্পানির সঙ্গে দূরত্ব বজায় রাখতে চাইছেন।

যত বাস আছে নামিয়ে ফেলুন, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

মুকুলকে আর দেখা যাবে না বিজেপি অফিসে! জল্পনার পারদ আরও চড়ল একুশের আগে

English summary
Mukul Roy increases distance from Dilip Ghosh before Assembly Election 2021. Mukul Roy takes decision not to go in BJP’s office,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X