• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজই তৃণমূলে যোগ দিতে পারেন মুকুল রায়, শুভ্রাংশুকে নিয়েই কালীঘাটে মমতার সঙ্গে দেখা করবেন বিজেপি নেতা

আজই তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন বিজেপি নেতা মুকুল রায়। এমনই খবর পাওয়া যাচ্ছে সূত্র মারফৎ। আজ বিকেল ৩টেয় কালীঘাটে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন তিনি। সঙ্গে যাবেন শুভ্রাংশু রায়ও। সেই বৈঠকে থাকার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও।

আজ মমতার সাথে সাক্ষাৎ মুকুল রায়, শুভ্রাংশু রায়ের, ঘরে ফেরা?
কালীঘাটে মমতার সঙ্গে বৈঠক

কালীঘাটে মমতার সঙ্গে বৈঠক

আজই কালীঘাটে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন মুকুল রায়। সঙ্গে থাকবেন ছেলে শুভ্রাংশু রায়ও। সূত্রের খবর আজকের বৈঠকেই তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন মুকুল রায় এবং শুভ্রাংশু রায়। গত কয়েকদিন ধরেই বিজেপির সঙ্গে সম্পর্কের তাল কেটেছে মুকুলের। বেসুরো হয়েছে শুভ্রাংশু রায়ও। আজ কালীঘাটে মমতার বৈঠকে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। দুপুর ২টোর সময় এই বৈঠকে যোগ দিতে যাবেন। সূত্রের খবর তৃণমূলে যোগ দেওয়ার আগেই তিনি বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি পদ েথকে ইস্তফা দেবেন।

বেসুরো মুকুল

বেসুরো মুকুল

বিধানসভা ভোটের পর থেকেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের সঙ্গে দূরত্ব তৈরি হতে শুরু করেছিল দিলীপ ঘোষের। সেই ফাটল সময়ের সঙ্গে সঙ্গে চওড়া হয়েছে। মুকুল রায়কে ছাড়াই একাধিক বৈঠক করেছেন দিলীপ ঘোষ। এমনকী মুুকুল রায়ের স্ত্রীকে হাসপাতালে দেখতে যাওয়া নিয়েও দিলীপ ঘোষের সঙ্গে মুকুলের একাধিক বিষয়ে মতবিরোধ তৈরি হয়। প্রকাশ্যে মুকুল রায় অভিযোগ করেছিলেন তাঁকে না জানিয়েই হাসপাতালে গিয়েছিলেন দিলীপ। কাকে দেখতে গিয়েছিলেন তিনি জানেন না।

বেসুরো শুভ্রাংশু

বেসুরো শুভ্রাংশু

বিজেপির হয়ে বীজপুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন শুভ্রাংশু রায়। কিন্তু জিততে পারেননি। তারপরেই সুর বদল করেন শুভ্রাংশু রায়। ফেসবুকে সরকারের সমালোচনা করা নিয়ে বিজেপিকে নিশানা করেছিলেন শুভ্রাংশু। তারপর থেকেই তাঁর তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তারপরেই অভিষেক মুকুল রায়ের স্ত্রীকে হাসপাতালে দেখতে গেলে সেই জল্পনা আর পারদ চড়তে শুরু করে।

অভিষেকের প্রশংসায় মুকুল-শুভ্রাংশু

অভিষেকের প্রশংসায় মুকুল-শুভ্রাংশু

হাসপাতালে মুকুল রােয়র পত্নিকে দেখতে যাওয়ার ঘটনা নিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপরেই শুভ্রাংশু প্রকাশ্যে বলেছিলেন বিপদের সময় বোঝা যায় কে ভুল কে ঠিক। তৃণমূল ছেড়ে ভুল করেছিলাম। সেটা স্বীকার করে নিয়েছেন তিনি। তারপরেই শুভ্রাংশু রায়ের তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়। প্রসঙ্গত উল্লেখ্য ভোটের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন মুকুল শুভেন্দুর মতো অত খারাপ নয়।

দলের সঙ্গে যাঁরা সুর মেলাতে পারছেন না সেটা তাঁদের সমস্যা, বেসুরোদের বার্তা দিলীপেরদলের সঙ্গে যাঁরা সুর মেলাতে পারছেন না সেটা তাঁদের সমস্যা, বেসুরোদের বার্তা দিলীপের

English summary
Mukul Roy going to meet Mamata Banerjee at Kalighat and may join TMC today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X