• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের ‘ক্রাইসিস ম্যান’ই বিজেপিতে ‘ড্যামেজ কন্ট্রোলার’! ভূমিকা বদলেছে বিস্তর

তিনি তৃণমূলের 'সেকেন্ড ইন কম্যান্ড'। আবার ছিলেন 'ক্রাইসিস ম্যান'ও। পর্দার আড়ালে থেকে ২০ বছর ধরে কাজের কাজ করে গিয়েছেন। ঠিক তেমনটাই করছেন বিজেপিতে। তবে হয়ে উঠতে পারেননি প্রকৃত অর্থেই 'কম্যান্ডার'। তবে ক্রমেই তিনি হয়ে উঠছেন 'ড্যামেজ কন্ট্রোলার'। সেই ভূমিকা পালন করতেই হঠাৎ দিল্লি ছুটলেন মুকুল রায়।

‘ড্যামেজ কন্ট্রোল' করতে

‘ড্যামেজ কন্ট্রোল' করতে

সব্যসাচী দত্তকে নিয়ে জল্পনার পারদ চড়িয়ে দিয়েছেন এদিন। এবার তিনি শোভন-বৈশাখীকে বুঝিয়ে ‘ড্যামেজ কন্ট্রোল' করতে ছুটলেন। শোভন ও বৈশাখী উভয়েই ক্ষুব্ধ রাজ্য বিজেপির উপর। তা এমন পর্যায়ে গিয়েছে যে, যেকোনও মুহূর্তে দলত্যাগ করতে পারেন তাঁরা।

শোভন-বৈশাখী যদি পাল্টি খান

শোভন-বৈশাখী যদি পাল্টি খান

মুকুল রায়ের হাত ধরেই তাঁদের আসা বিজেপিতে। এমনিতেই মনিরুল ইসলামের যোগদানের পর থেকেই চাপে মুকুল রায়। তাঁকে কার্যত ভুল স্বীকার করতে হয়েছে রাজ্য কমিটিতে। তারপর শোভন-বৈশাখী যদি পাল্টি খান, তবে মুখ দেখানোর জায়গা থাকবে না।

মুকুল ও দিলীপের আলাদা অবস্থান

মুকুল ও দিলীপের আলাদা অবস্থান

এমনিতেই রাজ্য বিজেপিতে দলবদল নিয়ে মুকুল ও দিলীপের আলাদা অবস্থান। রাজ্য বিজেপিতে অনেকেই মুকুল রায়ের হাত ধরে যোগদান করছেন, সেটা ভালোভাবে নিতে পারছেন না দিলীপ ঘোষ বা সুব্রত চট্টোপাধ্যায়রা। পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় তা নিয়ে পড়েছেন ফ্যাসাদে।

মুকুল ছুটেছেন দিল্লিতে

মুকুল ছুটেছেন দিল্লিতে

এই অবস্থায় মুকুল রায় নিজেই ফের সক্রিয় হলেন ‘ড্যামেজ কন্ট্রোল' করতে। শোভন ও বৈশাখী এখন দিল্লিতে। রাজ্যে বিজেপির ব্যবহাকে ক্ষুব্ধ হয়ে তাঁরা দিল্লিতে দরবার করেছেন। এই অবস্থায় মুকুল ছুটেছেন তাঁদের বুঝিয়ে আশ্বস্ত করতে। মোট কথা প্রাক্তন সতীর্থকে বর্তমান সতীর্থের আসনে সুস্থির করতে তিনি অগ্রণী ভূমিকায় ফের।

English summary
Mukul Roy goes to Delhi to do damage control to manage Sovan and Baishakhi. He now the damage controller of BJP for West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X