• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে নিয়ে মুকুলের ঝুলি থেকে বেরিয়ে পড়ল বেড়াল! তিন বছর পর ফাঁস গোপনকথা

মুকুল রায় নয় নয় করে তিন বছর হল বিজেপিতে যোগ দিয়েছেন। তিন বছর পর তিনি পদ পেয়েছেন ভারতীয় জনতা পার্টিতে। সেই মুকুল রায় গোপন কথা ফাঁস করলেন শুভেন্দু অধিকারীর সংবর্ধনা মঞ্চে। শুভেন্দুকে নিয়ে তাঁর ঝুলি থেকে অবশেষে বেরিয়ে পড়ল বেড়াল। একুশের ভোটের আগে তিনি সর্বসমক্ষে আনলেন সেই গোপন কথা।

শুভেন্দু অধিকারীকে দলে টানতে মুকুলের চেষ্টা

শুভেন্দু অধিকারীকে দলে টানতে মুকুলের চেষ্টা

মুকুল রায় বিজেপিতে যোগদানের পর থেকেই মনে প্রাণে চাইতেন শুভেন্দু অধিকারীকে। শুভেন্দু অধিকারীকে দলে টানতে তিনি যে প্রথম দিন থেকে সক্রিয় ছিলেন, তা ফাঁস করে দিলেন অবশেষে। আমাকে এঅই দলে যোগ দিতে প্রভাবিত করেছেন কৈলাশ বিজয়বর্গীয় ও শিবপ্রকাশ। আর আমি যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দুকে প্রভাবিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিন বছর চেষ্টার পর সফল মুকুল রায়ের

তিন বছর চেষ্টার পর সফল মুকুল রায়ের

মুকুল রায় বলেন, তিন বছর চেষ্টা করার পর অবশেষে আমি সফল হয়েছিল। শুভেন্দুকে আমি বলতাম, অসম্মানিত হয়ে ওই দলে থাকিস না। জানি তুই ভয় পাচ্ছিস, তৈরি হয়ে যা। বিজেপিতে চলে আয়। শুভেন্দুর সঙ্গে যে তিন বছর ধরেই মুকুলের তথা বিজেপির যোগ, তা স্পষ্ট হয়ে গেল এদিনের ভাষ্যে। শুভেন্দুও অবশ্য যোগদান মঞ্চে স্বীকার করেছিলেন এই কথা। বলেছিলেন, মুকুলদার কথা রাখতে পেরেও ভালো লাগছে, মুকুলদা বলেছিলেন বিজেপিতে চলে আয় আত্মসম্মান নিয়ে কাজ করতে পারবি।

 যারা গদ্দার বলছে, তারাও গদ্দারি করেছে

যারা গদ্দার বলছে, তারাও গদ্দারি করেছে

শুভেন্দু বিজেপিতে যোগদানের পর থেকেই তাঁকে বিশ্বাসঘাতক তকমা দিয়েছে তৃণমূল। মীরজাফর হলে অভিহিত করা হচ্ছে তাঁকে। বলা হচ্ছে গদ্দার। আজ শুভেন্দুর সংবর্ধনা মঞ্চ থেকে এদিন মুকুল রায় তাঁর হয়ে ব্যাটন ধরলেন। মুকুল বললেন, যারা আমাদের গদ্দার বলছে, তারাও গদ্দারি করেছে। এই দলটার অবস্থা বাংলা কংগ্রেসের মতো হয়ে যাবে।

বিজেপিতে নবাগতদের বার্তা মুকুলের

বিজেপিতে নবাগতদের বার্তা মুকুলের

এদিন মুকুল রায় বলেন, আমি বিজেপিতে আসার পর থেকে যাঁরা আমার পরিচিত তৃণমূলে, তাঁদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি। তাঁদেরকে আহ্বান জানিয়েছি বিজেপিতে। তার মধ্যে অন্যতম শুভেন্দু। মুকুল এদিন বলেন, যাঁরা বিজেপিতে আসছেন তাঁরা ধৈর্য্য ধরুন। বিজেপিতে সবাই গুরুত্ব পাবেন। আমাকে বিজেপি সর্বভারতীয় সহসভাপতির পদ দিয়েছে, সম্মান পেয়েছি বিজেপিতে, আপনারাও পাবেন। বিজেপি অন্য দল থেকে আসা নেতাদের সম্মান দিতে জানে।

English summary
Mukul Roy gives significant message about Suvendu Adhikari to join in BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X