• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ছেড়ে বিজেপিতে দলে দলে! মমতাকে ‘অজ্ঞ’ আখ্যায় নিশ্চিত জয়ের বার্তা মুকুলের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এনআরসির বিষয়ে একেবারেই অজ্ঞ। তিনি কিছুই জানেন না বোঝেন না। তিনি শুধুই মানুষের মনে ভয় সঞ্চার করেন। করিমপুরের মাটিতে দাঁড়িয়ে মুকুল রায় তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানায়। তাঁর স্পষ্ট কথা, মুখ্যমন্ত্রীর কাছে এনআরসি তত্ত্বই স্পষ্ট নয়। তাঁর দলের অবস্থানও তাই স্পষ্ট নয়।

তৃণমূল ছেড়ে দলে দলে কর্মীরা

তৃণমূল ছেড়ে দলে দলে কর্মীরা

মঙ্গলবার জয়প্রকাশ মজুমদার মনোনয়নপত্র পেশ করতে যান। মনোনয়নপত্র পেশ করার পর মুকুল রায় বলেন, এই কেন্দ্রে জয়প্রকাশের জয় একশো শতাংশ নিশ্চিত। তৃণমূল ছেড়ে দলে দলে কর্মীরা বিজেপিতে ভিড় জমাচ্ছে। সংখ্যালসঘু অধ্যুষিত এলাকাতেও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছেন কর্মী-সমর্থকরা।

বিজেপির পালে হাওয়া

বিজেপির পালে হাওয়া

তবে এনআরসি আতঙ্ক গ্রাস করা সীমান্ত লাগোয়া এই কেন্দ্রের সংখ্যালঘ মানুষজন শেষপর্যন্ত বিজেপির পালে হাওয়া বইয়ে দেবে, নাকি ফের তৃণমূলের হাতই শক্ত করবে, তা বলবে ভবিষ্যৎ। যদিও মুকুল রায় সেই সম্ভাবনা উড়িয়ে দিয়ে বলেন, মানুষ মন স্থির করে ফেলেছে।

শরণার্থীর সংজ্ঞাটাই জানেন না মমতা

শরণার্থীর সংজ্ঞাটাই জানেন না মমতা

মুকুল বলেন, মমতাদেবী শরণার্থীর সংজ্ঞাটাই জানেন না। কে শরণার্থী, কে অনুপ্রবেশকারী সেই জ্ঞানই তাঁর নেই। তাই বিভ্রান্তিমূলক প্রচার করে মানুষের মনে আতঙ্ক ছড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। এবার আর তৃণমূলের কোনও আশা নেই।

ব্যাখ্যা দিলেন মুকুল

ব্যাখ্যা দিলেন মুকুল

এদিন রাজ্যের হিন্দু, নমঃশূদ্র, মতুয়াদের কোনও ভয় নেই বলে জানান তিনি। আর ১৯৭১ সাল বা তার আগে থেকে যে সমস্ত সংখ্যালঘু মুসলিমরা রয়েছে, তাদের কোনও চিন্তা নেই। তবে পরবর্তী সময়ে যাঁরা এসেছেন তাঁদের অনুপ্রবেশকারী হিসেবেই ধরা হবে বলে জানান তিনি। তাই এনআরসি হলে বিপদ তাঁদেরই!

২০২১-এ সরকার মা মাটি মানুষের! বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

English summary
Mukul Roy gives message of sure shot to win in Karimpur by election. He says Mamata doesn’t know definition of NRC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X