• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার সরকারের ভাসান 'অষ্টমী'তেই! দুর্গাপুজোর উদাহরণ টেনে ব্যাখ্যা দিলেন মুকুল

বিজয়া দশমীতে ঠাকুরমশাই যেভাবে লালসুতো ছিঁড়ে বলেন ঘটের ভাসান হয়ে গিয়েছে, তেমনই মুকুল রায় জানালেন বাংলার সরকারেরও ভাসান হয়ে গিয়েছে। এখন শুধু সাজানো আছে প্রতিমা। এখন শুধু প্রতিমা বিসর্জনের অপেক্ষা। খুব শীঘ্রই সেই প্রতিমারও বিসর্জন হবে। ঠিক যেমন দুর্গাপুজোয় হয়ে থাকে।

পুজোর রীতি-নীতির সঙ্গে মমতার পতনের তুলনা

পুজোর রীতি-নীতির সঙ্গে মমতার পতনের তুলনা

দুর্গাপুজোর রীতি-নীতির সঙ্গে তুলনা করে রাজ্য সরকারের বিসর্জন-বার্তা দিলেন মুকুল রায়। তিনি নিজের বাড়ির পুজোয় অঞ্জলি দিয়ে রাজ্য সরকারের উদ্দেশ্যে চাঞ্চল্যকর বার্তা দেন। মুকুল রায়ের বাড়ির পুজো, রাজনীতির আলোচনা হবে না, তা আবার হয় নাকি। হয়ওনি। পুজোতেও বন্ধ হল না রাজনীতির চর্চা।

মুকুল রায় দিলেন বিসর্জন বার্তা

মুকুল রায় দিলেন বিসর্জন বার্তা

মুকুল রায় বলেন, আজ মহাষ্টমী, মহানবমী কাল। তারপরেই বিজয়া দশমী। এই বিজয়া দশমীতেই ঘট বেষ্টনীর লালসুতো ছিঁড়ে ঘটের ভাসান-বার্তা দেন। বাংলার অবস্থাও তাই। বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের ঘট ভাসান হয়ে গিয়েছে। এবার শুধ প্রতিমাটা বিসর্জনের পালা।

ঘট বিসর্জন সেরে রেখেছেন মমতা

ঘট বিসর্জন সেরে রেখেছেন মমতা

তাঁর কথায় প্রতিফলিত হয়েছে লোকসভা ভোটের সাফল্য। লোকসভা ভোটে তৃণমূলকে প্রত্যাঘাত করে ঘট বিসর্জন সেরে রেখেছেন বলে দাবি মুকুলের। বাকিটা অর্থাৎ প্রতিমা বিসর্জনটা বিধানসভা ভোটের শেষেই হয়ে যাবে বলে স্পষ্ট বার্তা মুকুলের। অর্থাৎ বিধানসভা ভোটে তৃণমূলকে হারিয়ে রাজ্যে পরিবর্তন আনার জোর দাবি মুকলের।

বাংলার মানুষকে ভালো রেখো মা

বাংলার মানুষকে ভালো রেখো মা

তিনি আরও বলেন, বাংলায় অশুভ শক্তির দাপাদাপি চলছে। তা যাতে বন্ধ হয়, মায়ের কাছে সেই প্রার্থনা করলাম। বললাম, বাংলাকে, বাংলার মানুষকে ভালো রেখো মা। এদের শান্তিতে বসবাস করতে দাও। তিনি এদিন নারদকাণ্ড নিয়েও বলেন, আমার নিজের মনের কাছে আমি পরিষ্কার। এদিন রাজীব কুমার, সব্যসাচী নিয়েও মমতাকে নিশানা করেন মুকুল রায়।

বাংলায় বিজেপিকে আটকাতে মোক্ষম চাল দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা

English summary
Mukul Roy gives message of immersion of Mamata Banerjee’s government. He says already Mamata’s government is lost credibility
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X