• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকল বড় পদ পেলেন বিজেপিতে! সব জল্পনার অবসান ঘটিয়ে চমক ২০২১-এর আগে

দীর্ঘ জল্পনার অবসান। অবশেষে বিজেপিতে পদ পেলেন মুকুল রায়। তৃণমূল কংগ্রেসের সঙ্গে ২০ বছরের সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগদানের প্রায় তিন বছর পর বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়। ২০২১-এ বিধানসভা নির্বাচনের আগে বঙ্গ নেতৃত্বের কাছেও আশাব্যাঞ্জক মুকুলের রায়ের এই পদ-প্রাপ্তি।

পুজোর আগেই সুখবর পেলেন মুকুল রায়

পুজোর আগেই সুখবর পেলেন মুকুল রায়

২০১৭ সালে ঠিক পুজোর পরই তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন মুকুল রায়। একের পর এক বিস্ফোরণ ঘটিয়েছিলেন তৃণমূলের বিরুদ্ধে। তারপর তাঁর নেতৃত্বে বাংলায় দু-দুটি নির্বাচন লড়েছে বিজেপি। আশাতীত সাফল্যও দিয়েছেন তিনি। কিন্তু কোনও পদ জোটেনি তাঁর।

পদপ্রাপ্তি নিয়ে নানা জল্পনা, অবশেষে...

পদপ্রাপ্তি নিয়ে নানা জল্পনা, অবশেষে...

বহুবার তাঁর পদপ্রাপ্তি নিয়ে নানা জল্পনা হয়েছে। কখনও রটেছে, তাঁকে রাজ্য়সভার সাংসদ করে কেন্দ্রীয়মন্ত্রিত্ব দেওয়া হবে। কারণ তার মন্ত্রিত্ব সামলানোর অভিজ্ঞতা রয়েছে। কখনও রটেছে, তাঁকে বড় কোনও পদ দেওয়া হবে। কিন্তু দিনের পর দিনে বছরের পর বছর কেটে গিয়েছে, কোনও পদ মেলেনি তাঁর।

তৃণমূলকে হারানোই লক্ষ্য, এবার পেলেন পদও

তৃণমূলকে হারানোই লক্ষ্য, এবার পেলেন পদও

সম্প্রতি রাজ্য বিজেপির নয়া কমিটি গঠনের পর যখন মুকুল অুগামীরা সবাই পদ পেয়ে গেলেন, তখন মুকুলকে নিয়ে অন্যরকম সমালোচনা শুরু হল। তিনি বিজেপিতে পদ পেতে দিল্লি দরবার করেছেন বলেও রটে গেল। কিন্তু মকুল রায় বারবার সেই জল্পনা উড়িয়ে জানিয়ে দিয়েছেন, তিনি কোনও পদ চান না, ২০২১-এ তৃণমূলকে হারানোই তাঁর একমাত্র লক্ষ্য।

২০২১-এর আগে জল্পনার অবসান মুকুবকে নিয়ে

২০২১-এর আগে জল্পনার অবসান মুকুবকে নিয়ে

তবে মুকুল রায়কে ২০১৯-এর নির্বাচনের আগে ও পরে যেভাবে সক্রিয় দেখা গিয়েছে, ২০২১-এর আগে এই করোনা পরি্স্থিতিতে তেমন সক্রিয় লাগেনি। বরং বারেবারে তিনি জড়িয়ে পড়েছেন বিতর্কে। তাঁকে নিয়ে নানা জল্পনার মধ্যেই রাজনৈতিক মহলে চর্চা হয়েছে তাঁরা তৃণমূলে ফেরা নিয়ে।

বাংলায় চাণক্যের মর্যাদার পর হলেন সহ সভাপতি

বাংলায় চাণক্যের মর্যাদার পর হলেন সহ সভাপতি

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলতে শুরু করেন, মুকুল রায় বিজেপিতে গুরুত্ব না পেয়ে ফিরে যেতে পারেন তৃণমূলে। কিন্তু মুকুল রায়কে ফে্র সক্রিয় করেছেন কৈলাশ বিজয়বর্গীয়। তাঁকে বাংলায় চাণক্যের মর্যাদাও দেন তিনি। এরপর দিল্লিতে বঙ্গ বিজেপির তিনদিনের বৈঠক হয়ে যাওয়ার পরই এল খুশির খবর।

২০২১-এই পাখির চোখ বিজেপির

২০২১-এই পাখির চোখ বিজেপির

বিজেপি সভাপতি জেপি নাড্ডা ঘোষণা করেন, মুকুল রায় হলেন কেন্দ্রীয় বিজেপির সহসভাপতি। উল্লেখ্য তিনি তৃণমূলেও এই পদে ছিলেন। মুকুল ছাড়াও মুকুল ঘনিষ্ঠ অনুপম হাজরাকে কেন্দ্রীয় বিজেপির সম্পাদক করা হলয রাজু সিং বিস্ত হলেন বিজেপির জাতীয় মুখপাত্র। ২০২১-এ আসন্ন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের দিকে চেয়েই এই রদবদল করা হল বলে বিশেষজ্ঞদের অভিমত।

English summary
Mukul Roy gets post as vice president in BJP after three years of joining. BJP gets national vice president of BJP before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X