• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীলভদ্র বাড়িতে নেই, পিকের টিমের পর জ্যোতিপ্রিয়ও নিরাশ! তাৎপর্যপূর্ণ মন্তব্য মুকুলের

মুকুল রায়-ঘনিষ্ঠ শীলভদ্র দত্তের মানভঞ্জনে পিকের টিম গিয়ে ব্যর্থ হয়েছে। তারপর জ্যোতিপ্রিয় গিয়েও দেখা পেলেন না। মিহির গোস্বামী যেভাবে তৃণমূলের মন্ত্রীদের এড়িয়ে গিয়েছিলেন, সেই পথ নিলেন শীলভদ্র দত্তও। তবে কি তিনিও এবার বিজেপির পথে পা বাড়িয়ে দিলেন? মুকুল-অনুগামী নেতাকে নিয়ে দীর্ঘদিন জল্পনা চলছিল, ফের পারদ চড়ল একুশের আগে।

মুকুল-ঘনিষ্ঠ নেতা দল ছাড়েননি, তবুও নিস্পৃহ তৃণমূল

মুকুল-ঘনিষ্ঠ নেতা দল ছাড়েননি, তবুও নিস্পৃহ তৃণমূল

২০১৯ নির্বাচনের আগে মুকুল রায়ের হাত ধরে অর্জুন সিং দলবদল করে বিজেপির প্রার্থী হন। তিনি জিতেও যান বারাকপুর লোকসভা কেন্দ্র থেকে। লোকসভা ভোট মিটতেই বারাকপুর লোকসভা কেন্দ্র এলাকায় তৃণমূলে ভাঙন ধরে যায়। তখনই শীলভদ্র দত্তের বিজেপিতে যোগ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। মুকুল-ঘনিষ্ঠ নেতা কিন্তু তখন দল ছাড়েননি।

পিকের টিমের প্রশ্নবাণ নিয়ে খোঁচা, তারপরও যায়নি তৃণমূল

পিকের টিমের প্রশ্নবাণ নিয়ে খোঁচা, তারপরও যায়নি তৃণমূল

কিন্তু তারপরও শীলভদ্র দত্তকে তৃণমূল সেভাবে গুরুত্ব দেয়নি। বারাকপুরের বিধায়ক প্রকাশ্যে ঘোষণা করেছেন, এবার আর তিনি প্রার্থী হতে চান না বিধানসভা নির্বাচনে। তারপরও তৃণমূল কংগ্রেস নেতৃত্ব নির্লিপ্ত থেকেছে শীলভদ্র দত্তকে নিয়ে। পিকের টিমের প্রশ্নবাণ নিয়ে খোঁচা দিয়েছেন শীলভদ্র, তবুও তৃণমূল কংগ্রেস নেতৃত্ব যায়নি তাঁর কাছে। কথা বলেনি।

মত বদলাতে পারবেন না, ফিরিয়ে দিয়েছেন পিকের টিমকে

মত বদলাতে পারবেন না, ফিরিয়ে দিয়েছেন পিকের টিমকে

উপরন্তু মিহির গোস্বামী যখন দল ছেড়ে বিজেপিতে চলে গিয়েছেন, তারপরও তৃণমূল নেতৃত্ব ভাঙন রুখতে নিজেরা না গিয়ে শীলভদ্রের মানভঞ্জনে পাঠিয়ে দিয়েছে পিকের টিমের সদস্যদের। তাঁদের সাফ জানিয়ে দিয়েছেন দাপুটে নেতা। তিনি তাঁর মত বদলাতে পারবেন না। ফলত আলোচনার কোনও জায়গা নেই। ফিরিয়ে দিয়েছেন পিকের টিমের সদস্যদের।

শীলভদ্র বাড়িতে নেই, নিরাশ হতে হয়েছে জ্যোতিপ্রিয়কে

শীলভদ্র বাড়িতে নেই, নিরাশ হতে হয়েছে জ্যোতিপ্রিয়কে

তারপর ঘুম ভেঙেছে তৃণমূলের। জেলা সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক তারপর দৌড়েছেন শীলভদ্র দত্তের সঙ্গে যোগযোগ করতে। কিন্তু তাঁর বাড়িতে গিয়েও দেখা মেলেনি। জ্যোতিপ্রিয় যখন বাড়িতে গিয়েছেন, তখন শীলভদ্র দত্ত নেই। নিরাশ হতে হয়েছে জ্যোতিপ্রিয়কে। এখন দেখার জ্যোতিপ্রিয়র অপেক্ষা শীলভদ্রের মান ভাঙাতে পারে কি না।

একচুলও সরবেন না, সিদ্ধান্তে অনড় মুকুল-ঘনিষ্ঠ নেতা

একচুলও সরবেন না, সিদ্ধান্তে অনড় মুকুল-ঘনিষ্ঠ নেতা

শীলভদ্র দত্ত প্রকারান্তরে জানিয়ে দিয়েছেন, অনেক সময় চলে গিয়েছে, দলীয় নেতৃত্ব তাঁর সঙ্গে যোগাযোগ করেনি। তিনি তাঁর ঘোষণা থেকে একচুলও সরবেন না। তিনি তাঁর সিদ্ধান্তে অনড়। এবার নির্বাচনে তিনি দাঁড়াবেন না। ফলে মুকুল-ঘনিষ্ঠ নেতাকে ফেরাতে অনেক কাঠখড় পোড়াতে হতে পারে তৃণমূলকে।

শীলভদ্রের মানভঞ্জন-পর্বে মুকুল রায়ের তাৎপর্যপূর্ণ মন্তব্য

শীলভদ্রের মানভঞ্জন-পর্বে মুকুল রায়ের তাৎপর্যপূর্ণ মন্তব্য

জ্যোতিপ্রিয় মাস্টারস্ট্রোক দিতে পারেন কি না সেটা বলবে ভবিষ্যর। তার আগে মুকুল রায় খোঁটা দিয়ে রাখলেন। শীলভদ্র দত্ত মুকুল-ঘনিষ্ঠ নেতা। শীলভদ্রের মানভঞ্জনে প্রশান্ত কিশোরের টিম এবং জ্যোতিপ্রিয় মল্লিক বাড়িতে এসেছেন শুনে মুকুল রায় দিলেন তাৎপর্যপূর্ণ উত্তর। তিনি বলেন, ভালো তে ওঁরা চেষ্টা করুন যদি রাজি করাতে পারেন শীলভদ্রকে।

উত্তর ২৪ পরগনাঃ শীলভদ্র দত্তের সঙ্গে দেখা হল না জ্যোতিপ্রিয় মল্লিকের

'মাথামোটা-গবেট দিলীপ', বিজেপির রাজ্য সভাপতিকে পাল্টা আক্রমণে বিঁধলেন সৌগত রায়

English summary
Mukul Roy does significant comment after Jyotipriyo’s move to MLA Shilbhadra Dutta’s house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X