• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল তৃণমূলে থাকাকালীন একটা ভুল করেছিলেন! তাৎপর্যপূর্ণ বার্তা শুভেন্দুকে নিয়ে

মুকুল রায় তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড থেকে বর্তমানে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। তিনি বিজেপিতে যোগদানের পর থেকেই শুভেন্দুর দলবদল নিয়ে চর্চা চলছে প্রতিনিয়ত। এবার যখন শুভেন্দুর তৃণমূল ত্যাগ স্রেফ সময়ের অপেক্ষা বলে মনে হচ্ছে, তখন এক তাৎপর্যপূর্ণ মন্তব্যে মুকুল রায় জানালেন তিনি একটা ভুল করেছিলেন তৃণমূলে থাকাকালীন।

তৃণমূলে থেকে শুভেন্দুর সঙ্গে সঠিক বিচার করেননি মুকুল

তৃণমূলে থেকে শুভেন্দুর সঙ্গে সঠিক বিচার করেননি মুকুল

তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরেই মুকুল ছিলেন তৃণমূলে সবথেকে ক্ষমতাধর নেতা। শনিবার এক সাংবাদিক বৈঠকে অতীতের একটি ভুলের কথা স্মরণ করে তাৎপর্যপূর্ণ বার্তা দিলেন। হেস্টিংসে বিজেপির কার্যালয়ে বসে মুকুল রায় বলেন, তৃণমূলে থেকে শুভেন্দুর সঙ্গে সঠিক বিচার করিনি। আমি ভুল করেছিলাম।

শুভেন্দু প্রসঙ্গ টেনে মুকুলের স্বীকারোক্তি

শুভেন্দু প্রসঙ্গ টেনে মুকুলের স্বীকারোক্তি

মুকুল বলেন, শুভেন্দুকে তৃণমূলের যুব সভাপতি পদ থেকে আমিই সরিয়ে ছিলাম। সেটা আমার ভুল সিদ্ধান্ত ছিল। আজ আমি সবার সামনে সেদিনের ভুলের কথা স্বীকার করছি। তিনি ব্যাখ্যা করেননি, কেন তিনি শুভেন্দুর সঙ্গে ওই অন্যায়টা করেছিলেন। তবে তিনি বুঝিয়ে দিয়েছেন, শুভেন্দু প্রসঙ্গ টেনে কাকে বিঁধতে চেয়েছেন।

শুভেন্দু যখন তৃণমূল ছাড়ার জন্য পা বাড়িয়ে আছেন

শুভেন্দু যখন তৃণমূল ছাড়ার জন্য পা বাড়িয়ে আছেন

মুকুল রায় তৃণমূল ছেড়ে এখন বিজেপিতে, শুভেন্দু তৃণমূল ছাড়ার জন্য পা বাড়িয়ে আছেন- এই পরিস্থিতির জন্য তিনি তাক করলেন সেই পরিবারতন্ত্রকে। মমতা্ বন্দ্যোপাধ্যায় ভাইপো অভিষেকের রাস্তা পরিষ্কার হয়ে গিয়েছিল শুভেন্দুকে যুব সভাপতির পদ থেকে সরিয়ে দিতে, তা-ই প্রকারান্তরে বোঝাতে চাইলেন মুকুল। অন্তত বিশেষজ্ঞমহলের ধারণা তাই।

রাজীবের বিস্ফোরক মন্তব্য প্রসঙ্গে মুকুল রায়

রাজীবের বিস্ফোরক মন্তব্য প্রসঙ্গে মুকুল রায়

শুভেন্দুকে নিয়ে জল্পনার পাশাপাশি রাজীবের বিস্ফোরক মন্তব্য নিয়েও মুকুল রায় তাৎপর্যপূর্ণ বার্তা দিয়েছেন। মুকুল বলেন, জানি না রাজীব কাল আবার ওর বক্তব্য পাল্টাবে কি না। তবে এটাই বাংলার সছিক চিত্র। যারা তৃণমূল করছে, তাঁদের অনেকেই এখন একই কথা বলবে। কান পাতলেই সেই সুর শোনা যাবে। রাজীব-অতীনরা তো সেই কথাই বলছেন।

শুভেন্দুকে নিয়ে ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন মুকুল

শুভেন্দুকে নিয়ে ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন মুকুল

এরপরই তিনি শুভেন্দুকে তৃণমূল যুব সভাপতির পদ থেকে সরানো ভুল সিদ্ধান্ত ছিল বলে তাৎপর্যপূর্ণ মন্তব্য করেন। তিনি এর আগে বলেছিলেন শুভেন্দু বিজেপিতে এলে রাজনৈতিকভাবে তাঁদের অনেক লাভ হবে। এই শুভেন্দু-অধ্যায় দু-একদিনের মধ্যেই শেষ হয়ে যাবে বলেও জানিয়েছিলেন তিনি। তৃণমূলে থাকাকালীন উভয়ের মধ্যে অম্লমধুর সম্পর্ক ছিল। এখন অবশ্য তাঁরা অনেক কাছাকাছি বলেই মনে করছে রাজনৈতিক মহল।

English summary
Mukul Roy does significant comment about Subhendu Adhikari about his youth president post. Mukul Roy says he is wrong about Subhendu Adhikari.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X