• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি দোষী হলে আমারও শাস্তি হোক, সারদা-রোজভ্যালির পূর্ণাঙ্গ তদন্ত দাবি মুকুলের

আমি দোষী হলে আমার শাস্তি হোক। তৃণমূল ছে়ড়ে বিজেপি যাওয়ার কারণ উল্লেখ করে সারদা-রোজভ্যালি তদন্তে এই ভাষাতেই সরব হলেন মুকুল রায়। তিনি বলেন, আমি এখনও বলছি, সিবিআই তদন্ত জোরদার করুক। দোষীদের শাস্তি হোক। আমি যদি দোষী প্রমাণিত হই, আমারও শাস্তি হবে। আমার তাতে কোনও আপত্তি নেই। কিন্তু পূর্ণাঙ্গ তদন্ত হওয়া দরকার।

আমি দোষী হলে আমারও শাস্তি হোক, সারদা-রোজভ্যালির পূর্ণাঙ্গ তদন্ত দাবি মুকুলের

হুগলির চুঁচুড়ায় এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। সেখানেই মুকুল রায়কে প্রশ্ন করা হয়, কেন আপনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। আর এই প্রশ্ন শুনেই সারদা-রোজভ্যালি তদন্তে সরব হলেন মুকুল রায়। তিনি বলেন, বাংলার কোটি কোটি মানুষ সারদা ও রোজভ্যালিতে টাকা রেখে সর্বস্বান্ত হয়েছে। সিবিআই যখন তদন্ত করছে, করুক।

মুকুল রায় বলেন, আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছিলাম সিবিআই তদন্ত করছে করতে দিন। কিন্তু উনি বাধা দিয়ে বললেন- এটা পশ্চিমবঙ্গের বিরুদ্ধে নরেন্দ্র মোদীর ষড়যন্ত্র। কোনও সহযোগিতা করা হবে না। তখন আমি বলেছিলাম- কে সহযোগিতা করবে কি না জানি না, কিন্তু আমি সহযোগিতা করব।

[আরও পড়ুন: জ্যোতি বসুর হাওয়া লেগেছে মমতাদির! দুই মুখ্যমন্ত্রীকে একই বন্ধনীতে রেখে তোপ মুকুলের]

আমি এখনও বলছি, তদন্ত হোক। দোষীরা শাস্তি পাক। আমি যদি দোষী হই আমি শাস্তি মেনে নিতে তৈরি। কিন্তু তার আগে তো তদন্ত হওয়া প্রয়োজন। সেই তদন্তই হচ্ছে না। তদন্ত হোক, সত্যি সামনে আসুক। এ প্রসঙ্গেই বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে পুলিশ সুপার থেকে শুরু করে জেলাশাসক প্রত্যেকেই ভয়ে রয়েছেন। রাজ্যে শাসন বলে কিছু নেই।

[আরও পড়ুন:পেট্রোপণ্যের শুল্ক কমার সম্ভাবনা আদৌ কি আছে! যা হিসেব দিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি]

English summary
Mukul Roy demands CBI enquiry of Sarda and Rose Valley case. He indicates also why he leave TMC,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X