• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল সভাপতির নাম জানালেন ‘মেড ইন চায়না’ মুকুল, অভিষেককে মোক্ষণ বাণ

অভিষেক বন্দ্যোপাধ্যায় 'মেড ইন চায়না' বলে কটাক্ষ করেছিলেন মুকুল রায়কে। তার পাল্টা দিলেন বিজেপির বাংলার মুখ মুকুল রায়। রবিবার হাওড়ায় এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিজেপি নেতা মুকুল রায় বলেন, আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসা করুন, প্রশান্ত কিশোর কে? এই মুহূর্তে তৃণমূল কংগ্রেসের সভাপতির নাম কি?

তৃণমূল কংগ্রেসের সভাপতির নাম কী

তৃণমূল কংগ্রেসের সভাপতির নাম কী

মুকুল রায় কটাক্ষ করে বলেন, তৃণমূল কংগ্রেসের সভাপতির নাম এখন প্রশান্ত কিশোর। এটা অভিষেক বন্দ্যোপাধ্যায় কি জানেন? এদিন কাঁচরাপাড়া ও হালিশহর পুরসভার কাউন্সিলরদের দলবদল প্রসঙ্গে তিনি বলেন, এদের বাদ দিয়েই আমরা জয়ী হয়েছিলাম। আমার দলে রণকৌশলে গুন্ডাগিরির কোনও স্থান নেই।

অভিষেকের কটাক্ষ মুকুল রায়কে

অভিষেকের কটাক্ষ মুকুল রায়কে

প্রসঙ্গত, তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল রায়কে কটাক্ষ করে বলেছিলেন, ভয় ও সন্ত্রাসের মুখে যারা তৃণমূল কংগ্রেস ছাড়তে বাধ্য হয়েছিলেন তারা আবার তৃণমূল কংগ্রেসে ফিরে আসছেন। দলবদল করানোর জন্য যাঁকে চাণক্য বলা হচ্ছে, তিনি আসলে মেড ইন চায়না।

মুকুল রায়ের পাল্টা

মুকুল রায়ের পাল্টা

অভিষেকের কথায়, তিনি দলবদল করে কাউন্সিলরদেরই ধরে রাখতে পারছেন না, আর ১০৭ জন বিধায়ক তাঁর সঙ্গে কী করে যাবেন। অভিষেকের সেই কথার পরিপ্রেক্ষিতেই মুকুল রায় পাল্টা দেন। এই অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষক সংগঠনের পক্ষ থেকে বিজেপিতে যোগদান করেন সদস্যরা। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মুকুল রায়।

English summary
Mukul Roy criticizes TMC and Abhishek Banerjee about Prashant Kishor’s appointment. Abhishek Banerjee says Mukul Roy is made in China.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X