কেষ্ট-র গুন্ডারা কি চাঁদের দেশের! মনোনয়নে মাও-তত্ত্ব উড়িয়ে তোপ মুকুলের

Subscribe to Oneindia News

অনুব্রত মণ্ডলের মাওতত্ত্ব উড়িয়ে দিলেন বিজেপি নেতা মুকুল রায়। শনিবার বিজেপির বিরুদ্ধে মনোনয়নে মাওবাদী যোগের অভিযোগ এনেছিলেন অনুব্রত মণ্ডল। তারপরই তৃণমূলের প্রাক্তন সেকেন্ড ইন কম্যান্ড বর্তমানে বিজেপি নেতা মুকুল রায় একহাত নিলেন একদা তাঁর সতীর্থ অনুব্রত মণ্ডলকে। তিনি সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, বীরভূমে অনুব্রতর গুন্ডাবাহিনী কি তাহলে চাঁদের দেশ থেকে এসেছে।

কেষ্ট-র গুন্ডারা কি চাঁদের দেশের! তোপ দাগলেন মুকুল

এদিন বীরভূমের মহম্মদবাজারে মনোনয়নে পাল্টা প্রতিরোধ গড়ে তোলে বিজেপি। অনুব্রতর দাপাদাপি বন্ধ করে বিজেপি নেতারা এদিন বিডিও অফিসে প্রবেশ করে মনোনয়ন দাখিল করেন। তারপরই অনুব্রত মণ্ডল অভিযোগ করেন, ঝাড়খণ্ডের মাওবাদীদের এনে মনোনয়ন দাখিল করছে বিজেপি। এই অভিযোগের পাল্টা দিয়ে মুকুল রায় জানান, অনুব্রত মণ্ডল যাঁদের নিয়ে ঘোরেন, তাঁরা কি চাঁদের দেশের।
মুকুলরায় বলেন, যাঁরা বিজেপির হয়ে মনোনয়ন করছে, তাঁরা যদি ঝাড়খণ্ডের মাওবাদী হতে পারে, তবে অনুব্রত মণ্ডলের হয়ে যাঁরা বন্দুক ধরেন, পুলিশের মাথায় বোমা মারেন, তাঁরা তাহলে চাঁদের দেশ থেকে এসেছেন বাংলায়। এরপরই তিনি প্রশ্ন ছুড়ে দেন, অনুব্রতবাবু দয়া করে বলবেন, বীরভূমের আপনার পোষা গুন্ডাবাহিনী কোন দেশে থেকে এসেছে? 

এদিন বীরভূমের মহম্মদবাজারের মনোনয়নে বিজেপির মাওবাদী-যোগের অভিযোগ তোলার পরই নতুন করে বাকযুদ্ধ শুরু হয় তৃণমূল কংগ্রেস ও বিজেপির। সম্মুখ সমরে অবতীর্ণ হন দুই যুযুধান অনুব্রত মণ্ডল ও মুকুল রায়। উল্লেখ্য এবার পঞ্চায়েতে বিজেপি টার্গেট করেছে অনুব্রত মণ্ডলের জেলাকে। সেই জেলাতেই মনোনয়ন ঘিরে প্রতিদিনই রণক্ষেত্র হয়ে উঠেছে বিভিন্ন এলাকা। 

English summary
Mukul Roy criticizes Anubrata Mandal for his Maoist allegation against BJP. Mukul says that do Anubrata’s gangstar gives came from Moon.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.