• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে 'গুড বয়' ছিলেন! নিজের বিরুদ্ধে মামলার খতিয়ান দিয়ে বিস্ফোরক মুকুল

পশ্চিমবঙ্গে সিআইডি তদন্ত সঠিকভাবে না হওয়াতেই মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবি করেছেন তাঁরা। এমনটাই মন্তব্য করেছেন বিজেপির (bjp) সহ সভাপতি মুকুল রায় (mukul roy) । তিনি বলেন, তৃণমূল (trinamool congress) থেকে বেরিয়ে আসার পরেই তাঁর বিরুদ্ধে একের পর এক মামলা করেছে রাজ্য সরকার।

চাল চুরি, ত্রাণের টাকা চুরির পর এবার করোনার কিট! পুজোয় মমতার থেকে তৃণমূল নেতাদের তফাত করলেন সুজন

রাজ্য সরকার প্রতিহিংসা পরায়ণ

রাজ্য সরকার প্রতিহিংসা পরায়ণ

মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার কথা স্মরণ করতে গিয়ে বলেন, ২০১৭ সাল পর্যন্ত তাঁর বিরুদ্ধে একটাও মামলা ছিল না। কিন্তু ২০১৭ সালের পর থেকে রাজ্য সরকার তাঁর বিরুদ্ধে ৪৪ টি মামলা করেছে। তিনি বলেন, এই ৪৪ টি মামলার মধ্যে ১২ টি মামলায় কলকাতা হাইকোর্ট তাঁকে বেকসুর খালাস করে দিয়েছে। আর বাদ বাকি মামলাগুলো চলছে। অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পরেই তিনি মানহানির মামলা করার হুঁশিয়ারিও দিয়েছেন।

আইনের রাস্তায় বিশ্বাস করেন

আইনের রাস্তায় বিশ্বাস করেন

জগদ্দল, নৈহাটি, নোয়াপাড়া থানায় এলাকায় তাঁর বিরুদ্ধে নটা মামলা ছিল। তিনি আইনের রাস্তায় বিশ্বাস করেন, তাই তিনি মনে করেন সেখান থেকে সঠিক বিচার পাবেন। মামলার দিন থাকায় মহামান্য আদালতের কাছে হাজির দিয়েছেন। পরবর্তী যেদিন শুনানি হবে, সেদিন আবার আসবেন বলে জানিয়েছেন তিনি। তাঁর আইনজীবী বলেন, যাঁরা এই মামলাগুলি করেছিলেন, তাঁরা এফিডেভিট করে বলে দিয়ে গিয়েছেন, এই মামলা তাঁরা আর চালাতে চান না। তা সত্ত্বেও এই সরকার মুকুল রায়ের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে। তৃণমূল সর্বশক্তি দিয়ে মামলাগুলি নিয়ে লড়াই করেছে। জেলার সব পিপিরা হাজির ছিলেন। তাও সব মামলায় মুকুল রায়ের জামিন হয়েছে।

তাঁর বিরুদ্ধে এমন কোনও মামলা নেই যে সরকার করেনি

তাঁর বিরুদ্ধে এমন কোনও মামলা নেই যে সরকার করেনি

তাঁর বিরুদ্ধে করা মামলার কথা বলতে গিয়ে মুকুল রায় বলেন, তাঁর বিরুদ্ধে এমন কোনও মামলা নেই যে রাজ্য সরকার করেনি। সব ধরনেই মামলা তাঁর বিরুদ্ধে রয়েছে। এব্যাপারে বিস্তারিত জানতে গেলে, তাঁর আইনজীবীদের সঙ্গে যোগাযোগ করতে হবে বলে তিনি জানিয়েছেন।

পশ্চিমবঙ্গে কোনও সিআইডি তদন্ত সঠিক ভাবে হয় না

পশ্চিমবঙ্গে কোনও সিআইডি তদন্ত সঠিক ভাবে হয় না

মুকুল রায় অভিযোগ করে বলেন, তিনি বিশ্বাস করেন, পশ্চিমবঙ্গে কোনও সিআইডি তদন্ত সঠিকভাবে হয় না। তাই বিজেপি সিআইডি তদন্তের বিরোধিতা করে। সেই কারণে মণীশ শুক্লা হত্যার তদন্ত সিবিআইকে দিয়ে করানোর দাবি করেছে বিজেপি।

হাইকোর্টের রায় স্বাগত

হাইকোর্টের রায় স্বাগত

মুকুল রায় বলেন, সমাজ সচেতন মানুষকে দেখেই হাইকোর্ট রায় দিয়েছে। তার বিরুদ্ধে গিয়ে কথা বলাটা উচিত নয়। আইনের মধ্যে থেকেই কথা বলা উচিত বলেও মন্তব্য করেন তিনি। ইজেডসিসিতে বিজেপির পুজো প্রসঙ্গে তিনি বলেন হাইকোর্টের রায়ের সঙ্গে এর কোনও যোগ নেই।

English summary
Mukul Roy criticises Trinamool Congress Govt for filing no of cases against him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X