• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায় কি বিধায়ক পদ ছাড়বেন, সোজাসাপ্টা জবাব দিলেন শুভেন্দুর চ্যালেঞ্জের

Google Oneindia Bengali News

মুকুল রায়ের ঘরওয়াপসির পর থেকেই তাঁর বিধায়ক পদ ছাড়া নিয়ে বিতর্ক শুরু হয়েছে। শুক্রবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিধানসভার অধ্যক্ষের কাছে এই মর্মে লিখিত আবেদন করেছেন। আর তারপরই মুকুল রায় দিলেন তাৎপর্যপূর্ণ বার্তা। তাঁর বিধায়ক পদ ছাড়া নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তা নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।

মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ বিতর্ক

মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ বিতর্ক

কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জেতার পর দলবদল করে ফের তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। ছেলে শুভ্রাংশুকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে উত্তরীয় গ্রহণ করেন। তারপরই মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ করা নিয়ে ময়দানে নেমেছেন শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর পদক্ষেপের পর মুকুল রায়ের জবাব

শুভেন্দু অধিকারীর পদক্ষেপের পর মুকুল রায়ের জবাব

শুভেন্দু অধিকারীর পদক্ষেপের পর মুকুল রায়কে প্রশ্ন করা হয়েছিল তিনি বিধায়ক পদ নিয়ে কী ভাবছেন। তাঁর উত্তরে মুকুল রায় জানিয়েছেন, বিধায়ক পদ ছাড়ার সিদ্ধান্ত নেবে দল। এখানে আমার ব্যক্তিগত মতের কোনও মূল্য নেই। শুক্রবার তাঁর সল্টলেকের বাসভবনের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানান মুকুল রায়।

বিধায়ক পদ ছাড়া নিয়ে কী বলেছেন মুকুল রায়

বিধায়ক পদ ছাড়া নিয়ে কী বলেছেন মুকুল রায়

শুভেন্দু অধিকারীর আবেদন প্রসঙ্গে মুকুল রায় বলেন, আইনমাফিক সিদ্ধান্ত নেব। কেউ আবেদন করতেই পারে, সিদ্ধান্ত নেওয়ার অধিকার যাঁর আছে, তিনি সিদ্ধান্ত নেবেন। বিধায়ক পদ ছাড়ার সিদ্ধান্ত নেবে দল। এখনও এ বিষয়ে দলের সঙ্গে কোনও আলোচনা হয়নি বলে জানিয়েছেন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া মুকুল রায়।

নন্দীগ্রামের মামলা প্রসঙ্গে কী বললেন মুকুল রায়

নন্দীগ্রামের মামলা প্রসঙ্গে কী বললেন মুকুল রায়

এদিন মুকুল রায়ের সামনে নন্দীগ্রামের মামলা প্রসঙ্গও তোলা হয়ছিল। সে ব্যাপারে মুকুল রায় জানান, মামলা হয়েছে। যা সিদ্ধান্ত নেওয়ার নেবেন বিচারকরা। এখানেও আমার ব্যক্তিগত মতামতের কোনও মূল্য নেই। এদিন তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক দেখা করতে এসেছিলেন তাঁর সঙ্গে। তারপরই মুকুল রায়ের কাছে উত্থাপন করা হয় বিধায়ক পদ ও নন্দীগ্রাম প্রসঙ্গ।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Mukul Roy counters Suvendu Adhikari’s challenge about rejection of his MLA post. Mukul Roy says the party will decides that.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X