• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল ঘনিষ্ঠ নেতা এবার শুভেন্দু-কার্ড খেললেন, একুশে ফায়দা তুলতে চাইছে বিজেপি

মুকুল রায় নিজে নন্দীগ্রাম দিবসে শুভেন্দু অধিকারীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। জানিয়েছেন, শুভেন্দু অধিকারীই নন্দীগ্রামের মুখ। মমতার ছবি কোনওদিনই থাকেনি নন্দীগ্রামে, শুভেন্দুই এই আন্দোলনে দলকে নেতৃত্ব দিয়েছেন। এরপর মুকুল ঘনিষ্ঠ শঙ্কুদেব পাণ্ডাও টুইট করে শুভেন্দুকে নন্দীগ্রাম আন্দোলনের অন্যতম কারিগর বলে উল্লেখ করেছেন।

শঙ্কুদেব পাণ্ডা ইঙ্গিতপূর্ণ টুইট শুভেন্দুকে নিয়ে

শঙ্কুদেব পাণ্ডা ইঙ্গিতপূর্ণ টুইট শুভেন্দুকে নিয়ে

এদিন শুভেন্দু অধিকারী নিজে নন্দীগ্রাম দিবসে নিজের দলেরই সমালোচনা করেছেন। তিনি বলেছেন ১৩ বছর পর মনে পড়ল নন্দীগ্রামকে। তাঁর এই বক্তব্যে খোঁচা কাকে উদ্দেশ্য করে ছিল, তা বলার অপেক্ষা রাখে না। আর এই পরিপ্রেক্ষিতেই প্রাক্তন তৃণমূল নেতা বর্তমানে বিজেপিতে যোগ দেওয়া শঙ্কুদেব পাণ্ডা ইঙ্গিতপূর্ণ টুইট করেন।

শঙ্কুদেব কী লেখেন টুইটে

শঙ্কুদেব কী লেখেন টুইটে

শঙ্কু লেখেন- নন্দীগ্রাম দিবস কৃষক আন্দোলনের স্মরণীয় দিন। আজও মনে পড়ে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়েছিলেন লালকৃষ্ণ আদবানি এবং সুষমা স্বরাজ। তিনি আরও লেখেন- বাংলার মসনদে বসে নন্দীগ্রাম আল্দোলনের অন্যতম কারিগর শুভেন্দু অধিকারীর বিরোধিতা ক্ষমা করবে না ইতিহাস।

জল্পনার আগুনে ঘৃতাহুতির কাজ টুইটে

জল্পনার আগুনে ঘৃতাহুতির কাজ টুইটে

মুকুল রায় ঘনিষ্ঠ এই নেতার তাৎপর্যপূর্ণ টুইট নিয়ে চর্চা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। শুভেন্দুকে নিয়ে জল্পনা চলছেই। সেই জল্পনার আগুনে ঘৃতাহুতির কাজ করেছে এই টুইট। মুকুল রায়ের প্রশংসা, তার পর মুকুল-ঘনিষ্ঠ নেতার ইঙ্গিতপূর্ণ টুইটে চাঞ্চল্য তুঙ্গে উঠেছে।

শুভেন্দু অধিকারীর লড়াই সংগ্রামকে অভিবাদন

শুভেন্দু অধিকারীর লড়াই সংগ্রামকে অভিবাদন

প্রাক্তন তৃণমূল নেতা শঙ্কুদেব নিজের টুইটের মাধ্যমে শুভেন্দু অধিকারীর লড়াই সংগ্রামকে অভিবাদন জানালেন। একইসঙ্গে তিনি তাঁর পুরনো দলের শীর্ষ নেতৃত্বকে কটাক্ষ করলেন। এর ফলে শুভেন্দুর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে নতুন করে তৈরি হয়েছে জল্পনা। শঙ্কুদেব ছাত্র নেতা থাকাকালীন তাঁর সঙ্গে শুভেন্দুর সখ্যতা নিয়েও চর্চা চলছে।

English summary
Mukul Close aid leader Shankudev Panda plays Subhendu Adhikari card against TMC before 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X