• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-ঘনিষ্ঠ নেতার যোগদান বিজেপিতে, একুশের আগে ভাঙনের হিড়িক তৃণমূলে

১৬ বছরের সম্পর্ক শেষমেষ ছিন্ন হয়েই গেল। মুকুল রায় ঘনিষ্ঠ তৃণমূলের ছাত্রনেতা সুজিত শ্যাম শেষমেশ যোগ দিলেন বিজেপিতে। বুধবার বিজেপির নির্বাচনী দফতর হেস্টিংসে তিনি বিজেপির পতাকা তুলে দেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়, প্রবীণ সাংসদ স্বপন দাশগুপ্ত। উপস্থিত ছিলেন সাংসদ শান্তনু ঠাকুরও।

তাৎপর্যপূর্ণ ফেসবুক পোস্টে দলবদলের সিদ্ধান্ত মুকুল-ঘনিষ্ঠের

তাৎপর্যপূর্ণ ফেসবুক পোস্টে দলবদলের সিদ্ধান্ত মুকুল-ঘনিষ্ঠের

বরাবরই মুকুল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত সুজিত। মুকুল রায় যোগদানের পরই তাঁর দলবদল নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু তিন বছর পুরনো দলেই ছিলেন তিনি। এরপর তাৎপর্যপূর্ণ এক ফেসবুক পোস্ট করে দলবদলের সিদ্ধান্ত নেন। ফেসবুকে গেরুয়া রংয়ের পটভূমিকায় স্ট্যাটাস দিয়ে তিনি লেখেন- ‘১৬ বছরের সম্পর্ক ভাঙা সহজ নয়। কিন্তু জীবনে এমন কিছু সময় আসে, যখন সামনে তাকাতে হয়।'

তৃণমূল আর আগের তৃণমূল নেই, তাই দলবদল সুজিতের

তৃণমূল আর আগের তৃণমূল নেই, তাই দলবদল সুজিতের

তারপরই বাঁকুড়ার বাসিন্দা সুজিত শ্যাম কলকাতার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে এসে জার্সি বদল করে ফেলেন। আর জার্সি বদলেই তিনি একহাত নেন তৃণমূলকে। বলেন, তৃণমূল আর আগের তৃণমূল নেই। যে তৃণমূলকে দেখে ২০০৪ সালে দলে যোগ দিয়েছিলেন। এখন এই দলের যুব সংগঠন বা ছাত্র সংগঠন বলে কোনও কিছু অবশিষ্টই নেই।

মুকুল-ঘনিষ্ঠ বলেই একধারে পড়েছিলেন সুজিত শ্যাম

মুকুল-ঘনিষ্ঠ বলেই একধারে পড়েছিলেন সুজিত শ্যাম

সম্প্রতি তিনি তৃণমূলের মূলস্রোত থেকে হারিয়ে গিয়েছিলেন। মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর তাঁকে সেভাবে গুরুত্ব দেয়নি তৃণমূল। তৃণমূলে বিক্ষুব্ধ নেতার ভূমিকা পালন করছিলেন। মুকুল-ঘনিষ্ঠ বলেই তাঁকে একধারে পড়ে থাকতে হয়েছিল। মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর থেকেই সুজিত শ্যামকে নিয়ে আগ্রহ হারায় মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

মুকুলদা বিজেপিতে যাওয়ার পরও যোগাযোগ ছিল!

মুকুলদা বিজেপিতে যাওয়ার পরও যোগাযোগ ছিল!

এতদিন পর একুশের ভোটের প্রাক্কালে তিনি তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত নিলেন। মুকুলের হাত ধরে শেষ পাড়ি দিলেন পদ্মফুলেই। সুজিত বলেন, মুকুলদা বিজেপিতে যাওয়ার পরও তাঁর সঙ্গে যোগাযোগ ছিল। তবে সেই যোগযোগ ছিল ব্যক্তিগত ও সামাজিক পর্যায়ে। এবার তা রাজনৈতিক যোগাযোগে রূপান্তরিত হল।

কলকাতাঃ দু:স্বপ্নের ২০২০ কে বিদায় দিয়ে আশা ভরসার 2021 কে স্বাগত জানাতে প্রস্তুত শহরবাসী

বিজেপিতে যোগ দেওয়ার কয়েক ঘণ্টা পরই শাহিনবাগের শ্যুটারকে নিয়ে বড় পদক্ষেপ গেরুয়া শিবিরের

English summary
Mukul Roy close aid leader join in BJP leaving TMC before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X