• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি চায় সব্যসাচী দত্ত থাকুন তৃণমূলেই! মমতাকে মস্ত চাল দিলেন মুকুল রায়

সব্যসাচী দত্তকে নিয়ে ছুঁচো গেলার অবস্থা হয়েছে তৃণমূল কংগ্রেসের। না পারা যাচ্ছে তাড়াতে, না পারা যাচ্ছে রাখতে। এই অবস্থায় সব্যসাচী দত্তকে নিয়ে এক অদ্ভুত অবস্থান নিল বিজেপি। বিজেপি চাইছে সব্যসাচী তৃণমূলেই থাকুন। তাতেই লাভ বিজেপির। বিজেপি মনে করছে, সব্যসাচী যত দল বিরোধী কথা বলবেন, ততই লাভ হবে তাদের।

ভোট মিটলেও চর্চার শেষ হয়নি

ভোট মিটলেও চর্চার শেষ হয়নি

লোকসভা ভোটের আগে থেকেই সব্যসাচীকে নিয়ে জল্পনা তলছে। মুকুল রায়ের তাঁর বাড়িতে লুচি-আলুর দম খেতে যাওয়া থেকে যে চর্চার শুরু, ভোট মিটলেও সেই চর্চার শেষ হয়নি। বরং বারবার বিভিন্ন কথায় তিনি তৃণমূলের বিড়ম্বনা বাড়িয়ে তুলেছেন। এই নাটক বেশ উপভোগ করছে বিজেপি নেতৃত্ব।

বিড়ম্বনা বাড়িয়ে তুলুন সব্যসাচী

বিড়ম্বনা বাড়িয়ে তুলুন সব্যসাচী

মুকুল রায় এবং তাঁর অনুগামীরা চাইছেন, এখনই বিজেপিতে না এসে বিধায়ক-মেয়র সব্যসাচী দত্ত থাকুন শাসক দলেই। শাসক দলে আরও বিড়ম্বনা বাড়িয়ে তুলুন সব্যসাচী। মুকুল ঘনিষ্ঠ এক নেতার কথায়, ভালোই নাটক চলছে। সব্যসাচীবাবু আমাদের হয়ে 'ঘর শত্রু বিভীষণে' কাজ করে চলেছেন।

মুকুলদা আইনটা ভালোই বোঝেন

মুকুলদা আইনটা ভালোই বোঝেন

সম্প্রতি সব্যসাচী দত্তের বিরুদ্ধে অনাস্থা এনেছেন তণমূল কাউন্সিলররা। তারপর ফের মুকুল রায় সক্রিয় হয়ে দেখা করেন সব্যসাচী দত্তের সঙ্গে। সব্যসাচী দত্ত বলেন, মুকুলদা আইনটা ভালোই বোঝেন। তিনি আইনি পরামর্শ দিয়েছেন। তাতেই আরও বাড়ছে জল্পনা।

সব্যসাচী দত্তকে ঘুঁটি করে লড়াই

সব্যসাচী দত্তকে ঘুঁটি করে লড়াই

রাজনৈতিক মহল মনে করছে, সব্যসাচী দত্তকে ঘুঁটি করে তৃণমূলের বিরুদ্ধে লড়াই নামছেন মুকুল রায়। মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। মুকুল রায় তোপ দাগেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা নেই, হিম্মত নেই, সব্যসাচীর বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণের।

English summary
Mukul Roy clears stand on Sabyasachhi Dutta in BJP. He wants Sabyasachhi Dutta stay in TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X