• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাঁর হাতেই তৈরি তৃণমূল কংগ্রেস, মমতাকে দলে নিয়েছিলেন তিনিই! চাঞ্চল্যকর দাবি মুকুল রায়ের

  • |
Google Oneindia Bengali News

তৃণমূল কংগ্রেস দলটি তিনিই করেছিলেন। আর মমতা বন্দ্যোপাধ্যায়কে দলে নিয়েছিলেন তিনিই। কাঁচড়াপাড়ায় দলের সমাবেশে এমনটাই দাবি করলেন মুকুল রায়। মুকুল রায় দাবি করেন, যেদিন কংগ্রেস তাড়িয়ে দিয়েছিল সেদিন মমতাকে দলে গ্রহণ করেছিলেন তিনিই।এই মুহুর্তে এইসব মন্তব্যের কোনও গুরুত্ব নেই। সূত্রের খবর অনুযায়ী, তৃণমূল বিধায়ক তাপস রায় এমনটাই জানিয়েছেন।

তৃণমূল তার হাতেই তৈরি, মমতাকে দলে নিয়েছিলেন তিনিই! চাঞ্চল্যকর দাবি মুকুল রায়ের

প্রসঙ্গত, যেটুকু জানা যায়, একটা সময়ে এসএফআই করা মুকুল রায়কে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নিয়ে গিয়েছিলেন কাঁচড়াপাড়ার বিমান নাহা রায়। চিঠি তৈরি করে দেওয়া থেকে শুরু করে নির্বাচন কমিশন, সব কাজ শুরুতেই খুব ভাল করেই করতেন। তাতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের চোখে পড়ে যান মুকুল রায়। নির্বাচন কমিশনে দলের নিবন্ধিকরণের ভার মুকুল রায়কেই দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসে থাকা মমতা বন্দ্যোপাধ্যায় মুকুল রায়কে দিয়ে দলের নিবন্ধিকরণ করান নির্বাচন কমিশনে। দল গঠনের সময় স্বভাবতই মুকুল রায়ের নাম ছিল সবার আগে। ফলে তিনিই মমতা বন্দ্যোপাধ্যায়কে দলে নিয়েছিলেন।

জানা যায়, নতুন দল গঠনের সময় দলের চিঠি লেখা কিংবা যোগাযোগ রক্ষার কাজ ভাল করতে পারবেন, এমন একজনের খোঁজে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কাঁচড়াপাড়ার বিমান নাহা রায় মুকুল রায়কে নিয়ে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

কাঁচড়াপাড়ার সভা থেকে মুকুল রায় দাবি করেন, পুজোর আগেই সরকার ভাঙবে। এপ্রসঙ্গে তৃণমূল নেতা তাপস রায় মুকুল রায়ের কথার গুরুত্ব দিতে চাননি। তিনি বলেন, সরকার ফেলেই দেখাক। সমাবেশ থেকে মুকুল রায় মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলা সবথেকে দুর্নীতিগ্রস্ত মহিলা বলেও আক্রমণ করেন।

English summary
Mukul Roy claims he took Mamata Banerjee in Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X