• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দিতে চলেছেন ১০৭ বিধায়ক, চাঞ্চল্যকর দাবি মুকুল রায়ের

লোকসভা ভোটের আগে থেকেই মুকুলের হাত ধরেই ভাঙতে শুরু করেছিল তৃণমূল। অর্জুন সিং থেকে শুরু করে একের পর এক তৃণমূল কংগ্রেস কাউন্সিলর, এমনকী শাসক দলের বিধায়করাও যোগ দিয়েছেন মুকুলের হাত ধরেই। এবার তিনি দাবি করেছেন ১০৭ জন বিধায়ক যোগ দিতে চলেছেন বিজেপিতে। এই ১০৭ জন বিধায়কের মধ্যে রয়েছেন, সিপিএম, তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেসের বিধায়ক। মুকুলের এই দাবি ঘিরে নতুন করে চড়েছে রাজনৈতিক উত্তেজনার পারদ।

বিজেপিতে যোগ দিতে চলেছেন ১০৭ বিধায়ক, চাঞ্চল্যকর দাবি মুকুল রায়ের

লোকসভা ভোটের প্রচারে এসে নরেন্দ্র মোদী দাবি করেছিলেন, তৃণমূল কংগ্রেসের ৪০ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রেখেছেন। তাই নিয়ে বিস্তর সমালোচনা চলেছেন ভোটের আগে। সরাসরি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঘোড়া কেনাবেচার অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। পুরোটা না হলেও মোদীর সে দাবি যে কিছুটা হলেও সত্যি ছিল সেটা প্রকাশ্যে আসতে শুরু করে ভোটের পরেই।

[আরও পড়ুন: ধাক্কা দক্ষিণ দিনাজপুরেও! বিজেপির হাতছাড়া হল জেলা পরিষদ]

মুকুল রায়ের হাত ধরে একাধিক তৃণমূল কাউন্সিলর, বিধায়ক যোগ দিয়েছেন বিজেপিতে। বিধাননগর পুরসভার মেয়র সব্যসাচী দত্তের সঙ্গে মুকুল রায়ের ঘন ঘন বার্তালাপ ঘুম উড়িয়েছে তৃণমূল শিবিরে। কয়েকদিন আগেই মুকুল রায় দাবি করেছিলেন, তৃণমূল নেতাদের ফোনে তিিন অতিষ্ট হয়ে উঠেছেন। তারপরেই ১০৭ জন বিধায়ক বিজেপিতে যোগ দেবেন বলে বিস্ফোরক দাবি করেন মুকুল। এরমধ্যে সিংহভাগই তৃণমূল কংগ্রেসের বলে দাবি করেছেন তিন।

[আরও পড়ুন: মুকুল গড়ে 'হাতছাড়া' পুরসভা! ঘরে ফিরলেন তৃণমূলের ৯ কাউন্সিলর]

English summary
Mukul Roy claimed that 107 MLA in West Bengal are set to join the BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X