• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের থাবায় সিঁদুরে মেঘ! তৃণমূলে ভাঙন ধরিয়ে দুটি পঞ্চায়েতের দখল নিল বিজেপি

ফের তৃণমূলে ভাঙন। হুগলির আরামবাগের দুটি গ্রাম পঞ্চায়েত হাতছাড়া হল তৃণমূল কংগ্রেসের। মুকুল রায়ের হাত ধরে তালপুকুর ও চাঁপাডাঙা গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্য যোগ দিলেন বিজেপিতে। মুকুল রায় ঘোষণা করলেন, এই দুটি গ্রাম পঞ্চায়েত এখন থেকে বিজেপি পরিচালিত হল। তারকেশ্বর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত এই পঞ্চায়েতে কোনও সদস্য আর তৃণমূলে থাকলেন না।

তৃণমূলে ভাঙন অব্যাহত

তৃণমূলে ভাঙন অব্যাহত

প্রতিদিনই নিয়ম করে তৃণমূলে ভাঙন চলছে। একজন না একজন যোগ দিচ্ছেন বিজেপিতে। বহরে বাড়ছে বিজেপি। গ্রাম পঞ্চায়েত ও পুরসভাও দখলে নিচ্ছে তারা। এই প্রবণতার ফলে স্বভাবতই চাপে তৃণমূল কংগ্রেস। যে জেলা থেকে উত্থান, সেই হুগলি জেলা থেকেই ভেঙে পড়ছে তৃণমূলের সংগঠন।

জয়ের পরও ভাঙন তৃণমূলে

জয়ের পরও ভাঙন তৃণমূলে

এবার লোকসভা নির্বাচনে আরামবাগ কেন্দ্রে কোনওরকমে জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস। হুগলি কেন্দ্রটি হারাতে হয়েছে তৃণমূলকে। এই অবস্থায় সেই আরামবাগেই পতন হল দুটি পঞ্চায়েতের। চাঁপাডাঙা ও তালপুকুর পঞ্চায়েত তৃণমূলের হাত থেকে গেল বিজেপির হাতে। শুধু এখানেই নয় রাজ্যজুড়েই এই প্রবণতা দেখা দিয়েছে।

একই কায়দায় তৃণমূলে বিনাশ

একই কায়দায় তৃণমূলে বিনাশ

ঠিক যে কায়দায় কংগ্রেস-সিপিএমের হাত থেকে একে একে পঞ্চায়েত-পুরসভা কেড়ে নিয়েছিল তৃণমূল। সেই পরিবর্তনের হোতা মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে নিজের পুরনো দলকে ভাঙতে একই ওষুধ প্রয়োগ করছেন। ফলে একের পর এক পঞ্চায়েত পুরসভায় তৃণমূল সংখ্যালঘু হয়ে পড়ছে। কর্তৃত্বও চলে যাচ্ছে বিজেপির হাতে।

English summary
Mukul Roy breaks Trinamool Congress again and occupies two panchayat. BJP increases to break TMC every day after Lok Sabha Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X