• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে কি মুকুল গুরুত্ব হারাচ্ছেন, তৃণমূলের প্রশ্নে জল্পনা ফের তুঙ্গে

  • |
Google Oneindia Bengali News

তাঁকে বিজেপিতে গুরুত্ব দেওয়া হচ্ছে কিনা তা আলাদাভাবে তৃণমূলকে বোঝাতে হবে না। বিজেপিতে তিনি গুরুত্ব পাচ্ছেন না, এমন অভিযোগ প্রসঙ্গে জবাব দিলেন মুকুল রায়। এদিন তিনি গিয়েছিলেন শান্তিপুরে। সেখানেই তিনি এই মন্তব্য করেন।

ভারত, চিন সীমান্তে সশস্ত্র বাহিনীতে শূন্যপদ ৬ হাজার! সুরক্ষা নিয়ে প্রশ্নে মোদী সরকারভারত, চিন সীমান্তে সশস্ত্র বাহিনীতে শূন্যপদ ৬ হাজার! সুরক্ষা নিয়ে প্রশ্নে মোদী সরকার

 শাসকদলের কটাক্ষ

শাসকদলের কটাক্ষ

সাংবাদিকরা মুকুল রায়কে প্রশ্ন করেন, শাসকদল অভিযোগ করছে, মুকুল রায় সিবিআই থেকে বাঁচতেই বিজেপিতে আশ্রয় নিয়েছেন। তাঁকে গেরুয়া বাহিনীতে কোনও রকমের গুরুত্ব দেওয়া হচ্ছে না।

মুকুল রায়ের জবাব

মুকুল রায়ের জবাব

মুকুল রায় প্রথম অভিযোগ সম্পর্কে বলেন, মিথ্যা কথা। বিজেপি গুরুত্ব সম্পর্কে তিনি বলেন, ২০১৯-এর লোকসভা নির্বাচনের মতোই ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনেও তিনি দলের আহ্বায়ক ছিলেন। ফলে তাঁকে গুরুত্ব দেওয়া হচ্ছে কিনা, তা নিয়ে আলাদা করে তৃণমূলকে বোঝাতে হবে না।

শান্তি যজ্ঞে অংশ নিতে শান্তিপুরে মুকুল রায়

শান্তি যজ্ঞে অংশ নিতে শান্তিপুরে মুকুল রায়

শান্তিপুরের বাইগাছি পাড়ার খরজলা বাগান এলাকার বাসিন্দা ধ্রুবনারায়ণ গোস্বামীর বাড়িতে রথযাত্রা উপলক্ষে শান্তি যজ্ঞের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে যোদ দিতেই শান্তিপুরে দিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়।

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

English summary
Mukul Roy answers question raised by Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X