• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সামনেই এসপিকে চ্যালেঞ্জ! ১০ বছর রাজনীতিতে থাকব, বললেন মুকুল

  • |

প্রধানমন্ত্রীকে মঞ্চে বসিয়েই কোচবিহারের এসপিকে চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন কোচবিহারের পুলিশ সুপার অভিষেক গুপ্তার নাম করে তিনি বলেন,

১০ বছর রাজনীতিতে থাকব। তিনি কত বড় অফিসার দেখব। তবে প্রধানমন্ত্রীর সামনেই হওয়া এই ঘটনায় ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্ক।

মোদীর সামনেই এসপিকে চ্যালেঞ্জ! ১০ বছর রাজনীতিতে থাকব, বললেন মুকুল

কোচবিহারের রাসমেলার মাঠে একইসঙ্গে পর পর দিন তৃণমূল ও বিজেপিকে সভার অনুমতি দেওয়া নিয়ে টানাপোড়েন চলছিল। একইসঙ্গে দুই দলকে অনুমতি দেওয়া হয়।

তৃণমূলের বিরুদ্ধে আগেই সভাস্থল ঘিরে মাঠ দখলের অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপি। শেষ পর্যন্ত রবিবার সভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী মোদী।

এদিন মোদী ভাষণ দেওয়ার আগেই মঞ্চে দু-চার কথা বলেন মুকুল রায়। সেই সময় সভা করায় টানাপোড়েন নিয়ে পুলিশ সুপার অভিষেক গুপ্তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, ১০ বছর রাজনীতিতে থাকব। তিনি কত বড় অফিসার দেখব। একইসঙ্গে জেলার রিটার্নিং অফিসারের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেন মুকুল রায়। তিনি বলেন, পারলে গায়ের উর্দিটা খুলে ফেলে দিন। সভা করার জন্য তাঁদের বিরুদ্ধে নোংরামি করার অভিযোগ করেন মুকুল রায়। বলেন, এই কথা মনে রাখব।

এর আগে শুক্রবার রাতারাতি রাজ্যে চার পুলিশ আধিকারিককে বদলি করে দেয় নির্বাচন কমিশন। মুখ্যমন্ত্রী নির্বাচন কমিশনের কাছে চিঠি লিখে বদলির প্রতিবাদ করে, বিজেপির দিকে অভিযোগের আঙুল তোলেন। যদিও সব অভিযোগ অস্বীকার করে নির্বাচন কমিশন জানিয়েছেন বিশেষ পুলিশ পর্যবেক্ষকের রিপোর্টের ওপর ভিত্তি করেই এই বদলি করা হয়েছে।

English summary
Mukul Roy allegedly gave a threat to SP of Coochbihar from PM's campaign Stage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X