• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল ঘনিষ্ঠ নেতার অভিনব উদ্যোগ! একুশের আগে মোদীকেই রাখলেন সামনে

বিজেপিতে গুরুত্বের আসনে বসেই মাস্টারস্ট্রোক দিলেন মুকুল ঘনিষ্ঠ অনুপম হাজরা। রাহুল সিনহার মতো প্রবীণ নেতাকে সরিয়ে তিনি কেন্দ্রীয় সম্পাদকের পধে এসেছিলেন। তারপর পর পর দুটি গুরুদায়িত্ব বর্তেছে তাঁর উপর। সেইমতো কাজ শুরু করে দিলেন অনুপম। বিহারের কো-ইনচার্জ হওয়ার পরের দিনই নিলেন তাৎপর্যপূর্ণ পদক্ষেপ।

বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনার উদ্যোগ

বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনার উদ্যোগ

তৃণমূলের প্রাক্তন সাংসদ মুকল রায়ের অনুগামী হয়ে বিজেপিতে যাওয়ার পর কেন্দ্রীয় সম্পাদক মনোনীত হয়েছেন। তারপরই তিনি পশ্চিমবঙ্গের বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনার দায়িত্ব পান। তারপর শুক্রবার লতাঁকে বিহারের কো-ইনচার্জ করা হয়। পরদিনেই তিনি প্রথম দায়িত্বমতো বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনার উদ্যোগ নেওয়া শুরু করেন।

সবার প্রথম নজর বাউল শিল্পীদের দিকে

সবার প্রথম নজর বাউল শিল্পীদের দিকে

এই উদ্যোগে তিনি সবার প্রথম নজর দেন বাউল শিল্পীদের দিকে। বীরভূম তথা রাজ্যের বাউলশিল্পীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে গান তৈরি করবেন বলে জানান। এই ব্যাপারে তত্ত্বাবধায়ক হিসেবে থাকবেন অনুপম হাজরা। সাংস্কৃতিক জগতের বহু চেনা-অচেনা মুখ এক প্লাটফর্মে আনতেও তিনি উদ্যোগ নিতে শুরু করেছেন।

বাংলার বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনতে চাই

বাংলার বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনতে চাই

অনুপম হাজরা বলেন, বাংলার বুদ্ধিজীবী মহলকে এক প্লাটফর্মে আনতে চাই। অভিনেতা, শিল্পী, সাহিত্যিক, চিকিৎসক, ইঞ্জিনিয়ার, খেলোয়াড়, আইনজীবী সমাজের গুণীজনদের সঙ্গে যোগাযোগ করেছেন অনুপম। তিনি বলেন এটা একেবারেই একটা অ-রাজনৈতিক মঞ্চ। তিনি এই মঞ্চে একটি বিতর্ক সভারও আয়োজন করতে চাইছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে গান

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে গান

অনুপম বলেন, ধরুন একটি বিষয উপস্থাপনা করা হল- মোদীজি এবং ভারতবর্ষ। বক্তারা তাঁদের স্বাধীনতা জানাবেন এই মঞ্চে। সেখান থেকেই ভাবনায় এসেছে আরও এক বিষয়। বাংলার বাউল শিল্পীদের দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে গান করাতে চান তিনি। প্রধানমন্ত্রী নেওয়া উন্ননমূলক প্রকল্পের প্রচারে এই গান ব্যবহার করা হবে।

English summary
Mukul close aid Anupam Hazra takes a initiative with Narendra Modi for campaigning.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X