• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ঘোষের পর এবার লকেট! ত্রাণকার্যে যাওয়ার পথে বাধা পুলিশে, বিক্ষোভে উত্তাল বারুইপুর

  • |

ত্রাণ কার্যে যাওয়ার সময় বিজেপির সাংসদকে বাধা দেওয়ার অভিযোগ। এবার সেই তালিকায় যুক্ত হল লকেট চট্টোপাধ্যায়ের নাম। এদিন সুন্দরবনের দিকে যাওয়ার সময় বারুইপুরে তাঁর পথ আটকায় পুলিশ। যা নিয়ে উত্তাল হয়ে ওঠে বিভিন্ন এলাকা। এর আগে দিলীপ ঘোষকেই ত্রাণকার্যে যেতে পুলিশি বাধার সম্মুখীন হতে হয়েছিল।

লকেট চট্টোপাধ্যায়কে ত্রাণকার্যে যেতে বাধা

লকেট চট্টোপাধ্যায়কে ত্রাণকার্যে যেতে বাধা

এদিন ক্যানিং-এর তালদি এলাকায় ত্রাণ কার্যে যাওয়ার পথে বারুইপুর রোডে তাঁকে বাধা দেয় পুলিশ। যা নিয়ে পুলিশের সঙ্গে বচসা বেধে যায় বিজেপি কর্মীদের। রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি সাংসদ ও কর্মীরা।

লকেটের অভিযোগ

লকেটের অভিযোগ

লকেটের অভিযোগ গায়ের জোরে রাজনীতি করা হচ্ছে। বিষয়টি নিয়ে কেন্দ্রের কাছে চিঠি পাঠানো হবে বলে জানিয়েছেন তিনি। প্রায় দুঘন্টা পরে লকেট চট্টোপাধ্যায় বারুইপুরের পার্টি অফিস হয়ে কলকাতায় ফিরে যান। লকেট চট্টোপাধ্যায় আরও অভিযোগ করেন, রাজ্য সরকার বেছে বেছে ত্রাণ দিচ্ছে। সেই কারণে তিনি মানুষের পাশে দাঁড়াতে গিয়েছিলেন।

পুলিশের দাবি

পুলিশের দাবি

বর্তমান পরিস্থিতিতে সুন্দরবনে গেলে লকডাউন ভাঙার সম্ভাবনা বলে দাবি করে পুলিশ। প্রশাসনের তরফ থেকে তাদের কাছে ত্রাণ সামগ্রি জমা করতে বলা হয়।

ক্ষতিগ্রস্ত এলাকায় যেতে বাধা দিলীপ ঘোষকে

ক্ষতিগ্রস্ত এলাকায় যেতে বাধা দিলীপ ঘোষকে

মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ গত রবিবার গিয়েছিলেন পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে। সেই সময় তাঁকে বাধা দেওয়ার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন দিলীপ ঘোষ। তিনি কটাক্ষ করে বলেছিলেন, এত পুলিশকে ত্রাণের কাজে নামালে মানুষের সমস্যা কম হত।

আমফানের পর বিদ্যুৎ বিভ্রাট থেকে জল সরবরাহ বন্ধ, সব দায় মুখ্যমন্ত্রীর মন্তব্য রাহুলের

ছবি সৌ:টুইটার

English summary
MP Locket Chatterjee is obstructed by the police on her way to Sunderban for Amphan relief work
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X