• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর হাত ধরে আরও দুই বিধায়ক বিজেপিতে যাচ্ছেন, রাজ্য রাজনীতিতে নয়া মোড়

অমিত শাহের মেদিনীপুর সভা থেকে রাজ্য রাজনীতির মোড় অন্য দিকে মোড় নিতে চলেছে। অমিত শাহের সভা থেকে বিজেপিতে যোগদান করতে চলেছেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে তৃণমূলের একটা বড় অংশ যোগ দিতে চলেছেন বিজেপিতে। থাকছেন কংগ্রেস ও সিপিএমের বিধায়ক ও নেতা-নেত্রীরাও।

শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যাঁরা

শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যাঁরা

অমিত শাহের সভাতেই শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দিতে চলেছেন কালনার তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু। বিজেপিতে যোগ দিতে চলেছেন পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ও। তিনিই শুভেন্দুর সঙ্গী ছিলেন বিধানসভায়, যেদিন বিধায়ক পদ থেকে তিনি ইস্তফা দিতে গিয়েছিলেন।

তৃণমূল ছাড়াও ঘর ভাঙছে কংগ্রেস ও সিপিএমেরও

তৃণমূল ছাড়াও ঘর ভাঙছে কংগ্রেস ও সিপিএমেরও

মেদিনীপুরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় পদ্মশিবিরে যোগদান করছেন তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের দুই বিধায়ক। তৃণমূল ছাড়াও ঘর ভাঙছে কংগ্রেস ও সিপিএমেরও। কোলাঘাট গেস্ট হাউসে অনেক বিধায়ক ও জনপ্রতিনিধি ছিলেন। তাঁরাও মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

তৃণমূল ছেড়ে বিশ্বজিৎ কুণ্ডুর যোগদান

তৃণমূল ছেড়ে বিশ্বজিৎ কুণ্ডুর যোগদান

শুক্রবার রাতে জিতেন্দ্র প্রসাদ তিওয়ারির সঙ্গে তৃণমূলের বৈঠকের কিছু পরে সাসংদ সৌগত রায় ঘোষণা করেন বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুও তাঁকে ফোন করেছিলেন। তাঁর সঙ্গে মোট তিনবার ফোনে কথা হয়েছে। তিনি জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য জীবন দেবেন, কিন্তু বিজেপিতে যোগদান করবেন না।

দলটাই মিথ্যার উপর ভর করে চলছে, হুঙ্কার

দলটাই মিথ্যার উপর ভর করে চলছে, হুঙ্কার

সৌগতবাবুর কথা মিথ্যা প্রমাণিত করে বিশ্বজিৎ কুণ্ডু অমিত শাহের সভায় আসছেন বিজেপিতে যোগ দিতে। তিনি জানান, সৌগতবাবুকে আমি ফোন করিনি। সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন তিনি। দলটাই মিথ্যার উপর ভর করে চলছে। এরপর আর তৃণমূলে থাকছি না। যোগ দিচ্ছি বিজেপিতেই।

বিশ্বজিৎ কুণ্ডুর ইউ টার্নের খবর দিয়েছিল তৃণমূল

বিশ্বজিৎ কুণ্ডুর ইউ টার্নের খবর দিয়েছিল তৃণমূল

জিতেন্দ্র প্রসাদ তিওয়ারি ইউ টার্ন নিয়ে তৃণমূলেই থেকে গিয়েছেন। তারপরই বিশ্বজিৎ কুণ্ডুর ইউ টার্নের খবর দিয়েছিল তৃণমূল। তা কার্যত নস্যাৎ করে শনিবার সকালেই বিধায়ক জানিয়ে দেন, তিনি বিজেপিতে যোগদান করছেন। অনেকটা শুভেন্দু অধিকারীর মতো তিনিও ইউ টার্ন নিয়েছেন বলে তৃণমূলের দাবি।

English summary
More two MLAs can join in BJP with Subhendu Adhikari in MIdnapur rally of Amit Shah.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X