• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরসের ঘটনার প্রতিবাদ! স্বরূপনগর বিজেপি থেকে তৃণমূলে যোগ পাঁচ শতাধিক পরিবারের

  • By Abheek
  • |

গত কয়েক দিন আগে উত্তরপ্রদেশের হাথরসে দলিত মেয়েকে গণধর্ষণ ও নিশংস হত্যা কান্ডের ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। ফের উস্কে দিয়েছে সাত বছর আগে ঘটে যাওয়া নির্ভয়া গণধর্ষণ কান্ডের স্মৃতি। তারই প্রতিবাদ স্বরূপ এবং যুগে সরকারের দিকে আঙ্গুল তুলে এদিন উত্তর 24 পরগনার বসিরহাটের স্বরূপনগর সীমান্তে সারাফুল নির্মল গ্রামে দল ত্যাগ করে বিজেপি থেকে তৃণমূলে যোগদান পাঁচ শতাধিক পরিবার। যাদের ভোটার সংখ্যা ১২৬০ জন।

হাথরসের ঘটনার প্রতিবাদ! স্বরূপনগর বিজেপি থেকে তৃণমূলে যোগ পাঁচ শতাধিক পরিবারের

শুধু বিজেপি নয়, বিজেপির পাশাপাশি বেশকিছু সিপিএম সমর্থক পরিবার এদিন তৃণমূলে যোগদান করেন। দলের নতুন সদস্যদের হাতে তৃণমূলের পতাকা তুলে স্বাগত জানান স্বরূপনগরের বিধায়ক বিনা মন্ডল। এছাড়া উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, রমেন সরদার, সারাফুল নির্মল গ্রাম পঞ্চায়েত গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি গোবিন্দ মন্ডল, বাবলু সরকার সহ তৃণমূলের পুরোনো সদস্য ও সদস্যরা।

এদিন শুরুতেই নৃশংস হত্যার ঘটনায় শোক জ্ঞাপন কর্মসূচি হয়। তারপরই এই ব্লকের বেশ কয়েকটি গ্রাম থেকে নেতা-কর্মী-সমর্থক মিলিয়ে ১২৬০ জন তৃণমূলে যোগদান করেন।

দল পরিবর্তন করে বিজেপি নেতা কালীকিংকর বিশ্বাস, সিপিএম নেত্রী আরতি বিশ্বাসরা জানান, বিজেপি সরকারের পাশে আমরা নেই। যেভাবে যোগী রাজ্যের দলিত তরুণীর উপর নৃশংস অত্যাচারের ঘটনা ঘটেছে তাতে ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ঘটনার প্রেক্ষিতে উত্তরপ্রদেশের বিজেপি সরকারের ভূমিকা অত্যন্ত নিন্দনীয়। সেখানের পুলিশ নির্যাতিতা মৃতা তরুণীর পরিবারের সঙ্গে কাউকে দেখা করতে দিচ্ছে না। তাদের পাশেও দাঁড়াচ্ছে না। তাই বিজেপি সরকারের প্রতি ঘৃণা ক্ষোভে আমরা দল পরিবর্তন করেছি। এখানেও বিজেপি সরকার আসে তাহলে এখানেও একই রকম আচরণ করবে।

English summary
More than five hundreds workers and leaders from BJP joins TMC in North 24 Parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X