• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের সামান্য কমল আক্রান্তের সংখ্যা! চিন্তাজনক পরিস্থিতি কলকাতা ও উত্তর ২৪ পরগনার

শুক্রবার ৪১৪৩, শনিবার ৪১৪৮, রবিবার ৪১২৭। রাজ্যে (West bengal) প্রতিদিন আক্রান্তের সংখ্যা ৪ হাজার পেরোলেও এইভাবেই করোনা(Coronavirus) আক্রান্তের সংখ্যায় হেরফের হচ্ছে। এদিন মৃত্যু হয়েছে ৬০ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩, ৮৫৭ জন। এদিন শনিবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। শনিবার যেখানে সুস্থতার হার ছিল ৮৭. ৪৯%, সেখানে রবিবার সুস্থতার হার ৮৭.৫৬%।

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩, ৪৯, ৭০১

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩, ৪৯, ৭০১

রবিবারে হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪,১২৭ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩, ৪৯, ৭০১ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৭,০১৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩, ০৬, ১৯৭ জন। গত ২৪ ঘন্টায় ৩, ৮৫৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতা(৯৫৪), এর পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা(৯৩১)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা( ৩২০)।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। তারপরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৯১০ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৪৬, কোচবিহারে ৮৪, দার্জিলিং ১৩৪, কালিম্পং ২০, জলপাইগুড়ি ৯৩, উত্তর দিনাজপুরে ৩৫, দক্ষিণ দিনাজপুরে ৫২, মালদহে ৮৯, মুর্শিদাবাদে ৯১, নদিয়া ২২০, বীরভূম ৭৫, পুরুলিয়া ৬৮, বাঁকুড়ায় ৮৮, ঝাড়গ্রাম ২৬, পশ্চিম মেদিনীপুরে ১২৭, পূর্ব মেদিনীপুরে ১২৩, পূর্ব বর্ধমানে ৯১, পশ্চিম বর্ধমানে ৯৫, হাওড়া ২১৭, হুগলিতে ২৫২, উত্তর ২৪ পরগনায় ৯১৫, দক্ষিণ ২৪ পরগনায় ২৭৬ জন আক্রান্ত হয়েছেন।

 খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

শনিবারে তুলনায় রবিবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৮৭. ৪৯%। রবিবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৭.৫৬%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯০ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৫১%-এ।

মৃত্যু হয়েছে ৬০ জনের

মৃত্যু হয়েছে ৬০ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬০ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ৫৯ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৬৪৮৭-তে।

 কলকাতায় মৃত্যু ২১১১ জনের

কলকাতায় মৃত্যু ২১১১ জনের

এদিন যে ৬০ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৪ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২১১১ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৪৮২ জনের। এদিন সেখানে ১৮ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৭০৮ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৪৩০ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৩ ও ৪ জনের মৃত্যু হয়েছে।

Puja Special : মালদা : জেলার পুজো পরিক্রমা

করোনা সংক্রমণের মধ্যে আড়ম্বর নয়! পুজোয় অনুদানের টাকা প্রথম ফেরত দিল যে ক্লাব

English summary
More people are infected with Coronavirus on twenty fifth October in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X