• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা আক্রান্তের তুলনায় বাড়ল সুস্থতা! বিরামহীন মৃত্যু ও সংক্রমণ কলকাতা, উঃ ২৪ পরগনায়

রবিবার ৪১২৭, সোমবার ৪১২১, মঙ্গলবার ৩৯৫৭, বুধবার ৩৯২৪। রাজ্যে (West bengal) করোনা(Coronavirus) আক্রান্তের সংখ্যা ৪ হাজার পেরিয়েও কমে গিয়ে ঘোরাফেরা করছে। এদিন মৃত্যু হয়েছে ৬০ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩, ৯২৫ জন। এদিন মঙ্গলবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৮৭. ৭৬%, সেখানে বুধবার সুস্থতার হার ৮৭.৯০%।

২০২১-এর আগে রাজ্য বিজেপিতে বড় রদবদল! কাকে সরানো হল, কে পেলেন দায়িত্ব

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩, ৬১, ৭০৩

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩, ৬১, ৭০৩

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,৯২৪ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩, ৬১, ৭০৩ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৭,১১১ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩, ১৭, ৯২৮ জন। গত ২৪ ঘন্টায় ৩,৯২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায় (৯৯৯), এর পরেই রয়েছে কলকাতা(৯৯৩)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা( ২৪৭)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

কোনও দিন কলকাতা আগে তো কোনও দিন উত্তর ২৪ পরগনা। তবে এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতা। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৮৯১ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৩৯, কোচবিহারে ৮৯, দার্জিলিং ১২৯, কালিম্পং ১২, জলপাইগুড়ি ১০২, উত্তর দিনাজপুরে ৩৭, দক্ষিণ দিনাজপুরে ৩০, মালদহে ৮২, মুর্শিদাবাদে ৯৭, নদিয়া ১৬৪, বীরভূম ৬৭, পুরুলিয়া ৪৫, বাঁকুড়ায় ৮৫, ঝাড়গ্রাম ২১, পশ্চিম মেদিনীপুরে ১৭৫, পূর্ব মেদিনীপুরে ১৩৯, পূর্ব বর্ধমানে ১১৬, পশ্চিম বর্ধমানে ১০১, হাওড়া ২২৪, হুগলিতে ১৮৬, উত্তর ২৪ পরগনায় ৮৫৩, দক্ষিণ ২৪ পরগনায় ২৪০ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

মঙ্গলবারের তুলনায় বুধবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। মঙ্গলবার সুস্থতার হার ছিল ৮৭. ৭৬%। বুধবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৭.৯০%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯০.৮৫ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৫০%-এ।

মৃত্যু হয়েছে ৬০ জনের

মৃত্যু হয়েছে ৬০ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬০ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ৫৮ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৬৬৬৪-তে।

কলকাতায় মৃত্যু ২১৫৭ জনের

কলকাতায় মৃত্যু ২১৫৭ জনের

এদিন যে ৬০ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৮ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২১৫৭ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৫২৭ জনের। এদিন সেখানে ১৯ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৭২১ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৪৪৮ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৩ ও ৪ জনের মৃত্যু হয়েছে। এদিন নদিয়াতে ৪ জনের মৃত্যু হয়েছে।

কলকাতাঃ উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়, থাকবেন দার্জিলিংয়ে

English summary
More people are infected with Coronavirus on twenty eighth October in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X