• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার রাজ্যে করোনায় লাফিয়ে বাড়ছে দৈনিক সংক্রমণ! কমল সুস্থতার হার

সোমবার ৩৩৪৮, মঙ্গলবার ৩৩৭০, বুধবার ৩৪৫৫। রাজ্যে (West bengal) লাফিয়ে বাড়ছে করোনা(Coronavirus) আক্রান্তের সংখ্যা। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩, ০২৪ জন। এদিন রাজ্যে সুস্থতার হার ৮৭.৯৭%। মঙ্গলবার যা ছিল ৮৭. ৯৮%।

হাথরাস কাণ্ডে জুতোর মালা পরানোর ডাক! শুভেন্দু অধিকারীকে নিয়েও দিলেন বার্তা দিলেন দিলীপ ঘোষ

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৮০,৫০৪

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৮০,৫০৪

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,৪৫৫ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৮০, ৫০৪ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৮,৩৬১ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২,৪৬, ৭৬৭ জন। গত ২৪ ঘন্টায় ৩.০২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায়(৬৩৫)। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা(৬১৫) এবং তারপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ( ২৪৯)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৭৫৮ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৭৯, কোচবিহারে ৮১, দার্জিলিং ৯১, কালিম্পং ১১, জলপাইগুড়িতে ৮৩, উত্তর দিনাজপুরে ৪৯, দক্ষিণ দিনাজপুরে ৬৩, মালদহে ৮২, মুর্শিদাবাদে ৯১, নদিয়া ১১১, বীরভূম ৬০, পুরুলিয়া ৬৯, বাঁকুড়ায় ৭৯, ঝাড়গ্রাম ১৫, পশ্চিম মেদিনীপুরে ১১২, পূর্ব মেদিনীপুরে ১৩৫, পূর্ব বর্ধমানে ৮৮, পশ্চিম বর্ধমানে ৮৫, হাওড়া ২৩০, হুগলিতে ১৩৬, উত্তর ২৪ পরগনায় ৭২৮, দক্ষিণ ২৪ পরগনায় ২১৯ জন আক্রান্ত হয়েছেন।

কমেছে সুস্থতার হার

কমেছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় বুধবার কমেছে সুস্থতার হার। মঙ্গলবার সুস্থতার হার ছিল ৮৭,৯৮%। বুধবার সুস্থতার হার কমে দাঁড়িয়েছে ৮৭.৯৭%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৮৫.০২% । গত কয়েকদিন ধরে সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৫৫%-এ।

মৃত্যু হয়েছে ৫৮ জনের

মৃত্যু হয়েছে ৫৮ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৮ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৬৩ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৫৩৭৬-তে।

কলকাতায় মৃত্যু ১৮১৭ জনের

কলকাতায় মৃত্যু ১৮১৭ জনের

এদিন যে ৫৮ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৮ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৮১৭ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১২০৬ জনের। এদিন সেখানে ১২ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৬০০ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৩৫১ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৭ ও ১১ জনের মৃত্যু হয়েছে।

কলকাতাঃ পায়ে পায়ে উড়িয়ে ধুলো ৮ তারিখ নবান্ন চলো, ভিডিও বার্তা যুবমোর্চার কেন্দ্রীয় সভাপতির

English summary
More people are infected with Coronavirus on seventh October in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X