• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজোর আগে প্রতিদিনই বাড়ছে করোনা সংক্রমণ! আক্রান্ত ও মৃত্যুতে নতুন রেকর্ড রাজ্যে

সোমবার ৩৫৮৩, মঙ্গলবার ৩৬৩১, বুধবার ৩৬৭৭। রাজ্যে (West bengal) প্রতিদিনই বাড়ছে করোনা(Coronavirus) আক্রান্তের সংখ্যা। এদিন মৃত্যু হয়েছে ৬৪ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩, ০৯৬ জন। এদিন মঙ্গলবারের থেকে রাজ্যে সুস্থতার হার কমেছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৮৭. ৮৪%, সেখানে বুধবার সুস্থতার হার ৮৭.৭৯%।

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩,০৫, ৬৯৭

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩,০৫, ৬৯৭

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,৬৭৭ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩,০৫, ৬৯৭ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩১,৫০৫ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২,৬৮, ৩৮৪ জন। গত ২৪ ঘন্টায় ৩,০৯৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনা(৬৬৬)। এরপরেই রয়েছে কলকাতা(৬৫৬) এবং তারপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ( ২২২)।

 সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৭৯৪ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৭৯, কোচবিহারে ৮১, দার্জিলিং ১১৫, কালিম্পং ২৫, জলপাইগুড়ি ৯০, উত্তর দিনাজপুরে ৪৬, দক্ষিণ দিনাজপুরে ৮২, মালদহে ৯৭, মুর্শিদাবাদে ৯১, নদিয়া ১৩৭, বীরভূম ৭৮, পুরুলিয়া ৭০, বাঁকুড়ায় ৭৯, ঝাড়গ্রাম ৪৮, পশ্চিম মেদিনীপুরে ১২২, পূর্ব মেদিনীপুরে ৯৩, পূর্ব বর্ধমানে ৮৪, পশ্চিম বর্ধমানে ৯৫, হাওড়া ২২৮, হুগলিতে ১৬৩, উত্তর ২৪ পরগনায় ৭৫২, দক্ষিণ ২৪ পরগনায় ২৩৪ জন আক্রান্ত হয়েছেন।

কমেছে সুস্থতার হার

কমেছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় বুধবার কমেছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৮৭. ৮৬%। রবিবার সুস্থতার হার কমে হয় ৮৭.৮৪%। তারপর থেকে ২ দিন একই হার ছিল। বুধবার সুস্থতার হার কমে হয়েছে ৮৭.৭৯%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৮৭.০৫ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৫৩%-এ।

 মৃত্যু হয়েছে ৬৪ জনের

মৃত্যু হয়েছে ৬৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬৪ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৬২ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৫৮০৮-তে।

 কলকাতায় মৃত্যু ১৯২৬ জনের

কলকাতায় মৃত্যু ১৯২৬ জনের

এদিন যে ৬৪ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১২ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৯২৬ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৩০৯ জনের। এদিন সেখানে ১৪ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৬৪৬ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৩৮৮ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৯ ও ৫ জনের মৃত্যু হয়েছে।

Puja Special : কলকাতাঃ আহিরীটোলা সর্বজনীন দুর্গোৎসব সমিতি-র পুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

English summary
More people are infected with Coronavirus on fourteenth October in West Bengal, wellness decreases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X