• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণে আগেকার রেকর্ড ভাঙল, কমল সুস্থতার হার! চিন্তা বাড়াচ্ছে ৪ জেলা

সোমবার ৩৫৮৩, মঙ্গলবার ৩৬৩১, বুধবার ৩৬৭৭, বৃহস্পতিবার ৩৭২০, শুক্রবার ৩৭৭১, শনিবার ৩৮৬৫, রবিবার ৩৯৮৩ । রাজ্যে (West bengal) প্রতিদিনই বাড়ছে করোনা(Coronavirus) আক্রান্তের সংখ্যা। এদিন মৃত্যু হয়েছে ৬৪ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩, ১১৩ জন। এদিন শনিবাবের থেকে রাজ্যে সুস্থতার হার কমেছে। শনিবার যেখানে সুস্থতার হার ছিল ৮৭. ৬৬%, সেখানে রবিবার সুস্থতার হার ৮৭.৫৫%।

পুজোয় আরও কড়াকড়ি মেট্রোয়! জারি হল নয়া নির্দেশিকা

 সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩,২১, ০৩৬

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩,২১, ০৩৬

রবিবারে হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,৯৮৩ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩,২১, ০৩৬ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৩,৯২৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২,৮১, ০৫৩ জন। গত ২৪ ঘন্টায় ৩,১১৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতা(৭৮৭), এর পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা(৬৪৮)। এরপরেই রয়েছে এবং তারপরেই রয়েছে হাওড়া ( ২৬২)।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। এরপরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৮১৩ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৪৬, কোচবিহারে ৯৪, দার্জিলিং ১১১, কালিম্পং ১২, জলপাইগুড়ি ১৮০, উত্তর দিনাজপুরে ২৮, দক্ষিণ দিনাজপুরে ৮৪, মালদহে ১০৩, মুর্শিদাবাদে ৭৪, নদিয়া ১৭৪, বীরভূম ৭৭, পুরুলিয়া ৬৫, বাঁকুড়ায় ৭৭, ঝাড়গ্রাম ২৫, পশ্চিম মেদিনীপুরে ১৬৬, পূর্ব মেদিনীপুরে ১৪০, পূর্ব বর্ধমানে ৯২, পশ্চিম বর্ধমানে ১০৩, হাওড়া ২৬৯, হুগলিতে ১৪৮, উত্তর ২৪ পরগনায় ৮৩৮, দক্ষিণ ২৪ পরগনায় ২৬৪ জন আক্রান্ত হয়েছেন।

কমেছে সুস্থতার হার

কমেছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় রবিবার কমেছে সুস্থতার হার। শুক্রবার সুস্থতার হার ছিল ৮৭. ৭৩%। শনিবার সুস্থতার হার কমে হয় ৮৭.৬৬%। রবিবার সুস্থতার হার কমে হয়েছে ৮৭.৫৫%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৮৮.০৩ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৫২%-এ।

মৃত্যু হয়েছে ৬৪ জনের

মৃত্যু হয়েছে ৬৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬৪ জনের। শুক্রবার মৃত্যু হয়েছিল ৬১ জনের। শনিবার ও রবিবার মৃতের সংখ্যাটা একই, ৬৪। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৬০৫৬-তে।

কলকাতায় মৃত্যু ১৯৮৪ জনের

কলকাতায় মৃত্যু ১৯৮৪ জনের

এদিন যে ৬৪ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৩ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৯৮৪ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৩৭৪ জনের। এদিন সেখানে ১৭ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৬৭১ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৪০২ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৭ ও ৩ জনের মৃত্যু হয়েছে। কলকাতা ও উত্তর ২৪কে বাদ দিয়ে যে জেলাগুলির হাল সব থেকে খারাপ তার মধ্যে রয়েছে হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনা। জেলাগুলিতেও প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

কলকাতাঃ পুলিশের অত্যাচারে মৃত্যু পটাশপুরের বিজেপি কর্মীর, বিস্ফোরক রাজ্যপাল

English summary
More people are infected with Coronavirus on eighteenth October in West Bengal, wellness decreases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X