• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় রাজ্যে বাড়ল করোনা সংক্রমণ! সর্বাধিক মৃত্যু উত্তর ২৪ পরগনায়, ভাবাচ্ছে বহু জেলার পরিস্থিতি

শনিবার ৩৮২৩, রবিবার ৩০৫৩, সোমবার ৩০১২, মঙ্গলবার ৩৬৫৪, বুধবার ৩৬৬৮। রবিবার এক ধাক্কায় রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা প্রায় ৮০০ করে গিয়ে মঙ্গলবার বেড়ে যায় প্রায় ৬০০-র মতো। তবে এদিন মঙ্গলবারের থেকে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৪ জন। এদিন মৃত্যু হয়েছে ৫৪ জনের। এদিন সুস্থ হয়েছেন ৪,৪২৯ জন। এদিন মঙ্গলবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৯২.০৪ %, সেখানে বুধবার সুস্থতার হার ৯২. ২৮%।

তৃণমূলের প্রতি মানুষের বিশ্বাস চলে গিয়েছে! শুভেন্দু অধিকারীকে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৪১, ৮৮৫

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৪১, ৮৮৫

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩, ৬৬৮ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৪১, ৮৮৫ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৬, ২৯৬ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৪, ০৭, ৭৬৯ জন। গত ২৪ ঘন্টায় ৪,৪২৯ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় (৯১২), এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায় (৮৭৯)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা( ৩০৩)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিনও সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৮৭৪ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১০, কোচবিহারে ৫৯, দার্জিলিং ১৪৮, কালিম্পং ১৭, জলপাইগুড়ি ১৪১, উত্তর দিনাজপুরে ৩০, দক্ষিণ দিনাজপুরে ২৫, মালদহে ৪৪, মুর্শিদাবাদে ৬৭, নদিয়া ২৪৭, বীরভূম ৫৬, পুরুলিয়া ২৭, বাঁকুড়ায় ৬০, ঝাড়গ্রাম ২৮, পশ্চিম মেদিনীপুরে ৭৮, পূর্ব মেদিনীপুরে ৮১, পূর্ব বর্ধমানে ৭৬, পশ্চিম বর্ধমানে ৯১, হাওড়া ২১০, হুগলিতে ২৪৫, উত্তর ২৪ পরগনায় ৮০৫, দক্ষিণ ২৪ পরগনায় ২৪৯ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

মঙ্গলবারের তুলনায় বুধবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। মঙ্গলবার সুস্থতার হার ছিল ৯২.০৪ %। বুধবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯২. ২৮%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৩. ৫২ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৭%-এ।

মৃত্যু হয়েছে ৫৪ জনের

মৃত্যু হয়েছে ৫৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৪ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৫২ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৭৮২০-তে। গত কয়েক দিনে মৃত্যুর সংখ্যাটা ৪৯ থেকে ৫৪-র মধ্যে ঘোরা ফেরা করছে।

কলকাতায় মৃত্যু ২৪৫৯ জনের

কলকাতায় মৃত্যু ২৪৫৯ জনের

এদিন যে ৫৪ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১১ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২৪৫৯ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৮২৯ জনের। এদিন সেখানে ১৯ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৮২৫ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৫২২ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৪ ও ২ জনের মৃত্যু হয়েছে। এদিন হুগলি ৫ এবং নদিয়ায় ৩ জনের মৃত্যু হয়েছে।

Positive Story : গত ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের চাইতে ৬ হাজারের বেশি মানুষ সুস্থ হয়েছেন

English summary
More people are infected with Coronavirus on eighteenth November in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X