• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় কলকাতায় করোনায় সংক্রমণ নামল ২০০-র নিচে! খারাপ পরিস্থিতি নদিয়ার, বাকি জেলাগুলি একনজরে

  • |

বুধবার ১১৭৮, বৃহস্পতিবার ১১৭০, শুক্রবার ১১৫৩, শনিবার ৮৬৩, রবিবার, ৮৯৬। বেশ কিছুদিন ধরে রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা নিম্নমুখী। যদি শনিবারের থেকে এদিন আক্রান্তের সংখ্যা সামান্য বেড়েছে। এদিন স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে, মৃত্যু হয়েছে ২৬ জনের। এদিন সুস্থ হয়েছেন ১৪৩২ জন। এদিন শনিবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। শনিবার যেখানে সুস্থতার হার ছিল ৯৬. ২৫ %, সেখানে রবিবার সুস্থতার হার ৯৫. ৩৫ % ।

উত্তরবঙ্গে কত আসনে জয়, ইঙ্গিত করলেন কৈলাশ বিজয়বর্গীয়

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৫৪, ৯৭৫

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৫৪, ৯৭৫

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৯৬ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৫৪, ৯৭৫ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ১০, ৪৪৬ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৫, ৩৪, ৭৩৭ জন। গত ২৪ ঘন্টায় ১,৪৩২ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় ( ৩৪১), এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায় ( ২৬৪)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ( ১৬৩)।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপরে কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপরে কলকাতা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। তারপরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ১৯৪ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ২, কোচবিহারে ৭, দার্জিলিং ১২, কালিম্পং ১ , জলপাইগুড়ি ১০, উত্তর দিনাজপুরে ৪, দক্ষিণ দিনাজপুরে ৯, মালদহ ৯, মুর্শিদাবাদে ১৪, নদিয়া ৭০, বীরভূম ১৯, পুরুলিয়া ১৬, বাঁকুড়ায় ২০, ঝাড়গ্রাম ৩, পশ্চিম মেদিনীপুরে ১৭ , পূর্ব মেদিনীপুর ৪১, পূর্ব বর্ধমান ২৪, পশ্চিম বর্ধমান ৩৫, হাওড়া ৪৫, হুগলিতে ৪০, উত্তর ২৪ পরগনায় ২৫৩, দক্ষিণ ২৪ পরগনায় ৫১ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

শনিবার তুলনায় রবিবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৯৬. ২৫ %। রবিবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৫.৩৫%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৬. ১৬% । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৫%-এ।

মৃত্যু হয়েছে ২৬ জনের

মৃত্যু হয়েছে ২৬ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ২৬ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ২৮ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৯,৭৯২-তে।

কলকাতায় মৃত্যু ২৯৭২ জনের

কলকাতায় মৃত্যু ২৯৭২ জনের

এদিন যে ২৬ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ৮ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২৯৭২ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ২৩৫৮ জনের। এদিন সেখানে ৭ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ১০১২ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৬৮৪ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৩ ও ২ জনের মৃত্যু হয়েছে। হুগলিতে মৃত্যু হয়েছে ৩ জনের। পশ্চিম মেদিনীপুরে ২ জনের মৃত্যু হয়েছে।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ৩২, ২৫৬ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে। শুক্রবার ও শনিবার যথাক্রমে পরীক্ষা করা হয়েছিল ৩৯, ১০৯ ও ২৮, ২৭৫ টি স্যাম্পেল। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল পরীক্ষা হয়েছে ৭২, ১০, ০৭০ টি। প্রতি ১০০ টি পরীক্ষায় আক্রান্ত চিহ্নিত হয়েছে ৭.৭০%।

English summary
More people are infected than previous day with Coronavirus on third January in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X