• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরপর তিনদিন রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছাড়াল, মৃত্যু সব থেকে বেশি উত্তর ২৪ পরগনায়

Google Oneindia Bengali News

বৃহস্পতিবার ১৮৪৩১, শুক্রবার ১৯২১৬, শনিবার ১৯৪৩৬, রবিবার ১৯৪৪১। এইভাবেই বাড়ছে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ১২৪ জনের মৃত্যু হয়েছে। তবে সুস্থতার হারও বেড়েছে, সেটাই আশার কথা। শুক্রবার এবং শনিবার যেখানে সুস্থতার হার ছিল যথাক্রমে ৮৫.৭৩% এবং ৮৫.৮৯ %, সেখানে এদিন সুস্থতার হার ৮৬.০৭%।

Covid 19 Update : পশ্চিমবঙ্গঃ রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ১৮২৪৩ জন

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯,৯৩, ১৫৯

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯,৯৩, ১৫৯

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৯,৪৪১ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯,৯৩, ১৫৯ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ১,২৬, ০২৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৮, ৫৪, ৮০৫ জন। গত ২৪ ঘন্টায় ১৮, ৪৫৪ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় (৩৮৫০)। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা (৩৪৬০)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা (১১৮২) ও হাওড়া ( ১১১০) ।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

(ব্রাকেটে আগের দিনের আক্রান্তের সংখ্যা)
এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়, তারপর রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৩৯৬৬ (৩৯৬১) জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৭৯ (২৭), কোচবিহারে ২২৫ (২২৮) , দার্জিলিং ৫১৪ (৫৩৫), কালিম্পং ১৪২ (৪১) , জলপাইগুড়ি ৩৬৯ (২৭৮), উত্তর দিনাজপুরে ২৪৫ (৩৬৪), দক্ষিণ দিনাজপুরে ২৪৭ (২৫২), মালদহ ৪০৪ (৫৯৭), মুর্শিদাবাদে ৫০৯ (৪৯০), নদিয়া ১০০৪ (৯৩২), বীরভূম ৭৫৫ (৭৮৫), পুরুলিয়া ২২৯ (২১৮), বাঁকুড়ায় ৫১১ (৪০৭), ঝাড়গ্রাম ১২৪ (১০৮), পশ্চিম মেদিনীপুর ৫৬৭ ( ৭৮৬), পূর্ব মেদিনীপুর ৮৭৯ (৬৫৫), পূর্ব বর্ধমান ৫৩৩ (৭৪৪), পশ্চিম বর্ধমান ৯৩৮ (৯৪১), হাওড়া ১০৮৪ ( ১১৯৬), হুগলিতে ৯৭০ (৯৪৭), উত্তর ২৪ পরগনায় ৩৯৯৭ (৩৯৮২), দক্ষিণ ২৪ পরগনায় ১১২০ ( ৯৬২) জন আক্রান্ত হয়েছেন।

সুস্থতার হার বাড়ছে

সুস্থতার হার বাড়ছে

শনিবারের থেকে রবিবার সুস্থতার হার সামান্য বেড়েছে। শুক্রবার এবং শনিবার সুস্থতার হার ছিল যথাক্রমে ৮৫.৭৩% এবং ৮৫.৮৯ %। রবিবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৬.০৭%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার বেড়ে হয়েছে ৮২.১৫%। সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.০৯ %-এ।

মৃত্যু হয়েছে ১২৪ জনের

মৃত্যু হয়েছে ১২৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২৪ জনের। শনিবার ১২৭ জনের মৃত্যু হয়েছিল। এদিন মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১২,৩২৭-তে।

কলকাতায় মৃত্যু হয়েছে ৩৬৭৮ জনের

কলকাতায় মৃত্যু হয়েছে ৩৬৭৮ জনের

এদিন যে ১২৪ জনের মৃত্যু হয়েছে রাজ্য, তাঁদের মধ্যে ২৮ কলকাতার বাসিন্দা। ৩৪ জন উত্তর ২৪ পরগনায়, পাঁচজন হাওড়ায়, সাতজন দক্ষিণ ২৪ পরগনা, ৭ জন করে দার্জিলিং-জলপাইগুড়ি, জলপাইগুড়ি, উত্তর ও দক্ষিণ দিনাপুরে ৫ জন করে মানুষের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৩৬৭৮ জনের।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ৬৩, ০৯৫ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে। শনিবার পরীক্ষা করা হয়েছিল ৬৩, ৩৭৭ টি স্যাম্পেল। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল পরীক্ষা হয়েছে ১, ০৯, ৬৮, ৭৪১ টি। প্রতি ১০০ টি পরীক্ষায় আক্রান্ত চিহ্নিত হয়েছে ৯.০৫ %।

সোমবার শপথ নেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় ক্যাবিনেট, মন্ত্রিসভায় স্থান পাচ্ছেন যাঁরাসোমবার শপথ নেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় ক্যাবিনেট, মন্ত্রিসভায় স্থান পাচ্ছেন যাঁরা

English summary
More people are infected than previous day with Coronavirus on nineth May in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X