• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় আক্রান্ত-মৃত্যুতে সবার আগে উত্তর ২৪ পরগনা, ১২ জেলায় ২৪ ঘন্টায় আক্রান্ত ৫০০ বেশির, বাড়ছে সুস্থতার হার

সোমবার ১৭৫০১, মঙ্গলবার ১৭৬৩৯, বুধবার ১৮১০২। এইভাবেই বাড়ছে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ১০৩ জনের মৃত্যু হয়েছে। তবে সুস্থতার হারও বেড়েছে, সেটাই আশার কথা। সোমবার এবং মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল যথাক্রমে ৮৫.০৬% এবং ৮৫.২৩ %, সেখানে এদিন সুস্থতার হার ৮৫.৪১%।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনা: গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৯৮০ জন

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯,১৬, ৬৩৫

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯,১৬, ৬৩৫

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮,১০২ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯,১৬, ৬৩৫ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ১,২১, ৮৭২ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৭, ৮২, ৯১৬ জন। গত ২৪ ঘন্টায় ১৭, ০৭৩ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় (৩৯১৮)। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা (৩৯০৫)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা (৯০৭) ও হাওড়া ( ৯০৪) ।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

(ব্রাকেটে আগের দিনের আক্রান্তের সংখ্যা)
এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়, তারপর রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৩৯৭৩ (৩৯১৪) জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৫৯ (১০৫), কোচবিহারে ১৮৫ (১৫০) , দার্জিলিং ৪৭৮ (৬১৩), কালিম্পং ৮৪ (১৯) , জলপাইগুড়ি ১৯৬ (২৬১), উত্তর দিনাজপুরে ৩৫১ (২৫৪), দক্ষিণ দিনাজপুরে ২৫২ (১৯৯), মালদহ ৫৪৪ (৩৯৫), মুর্শিদাবাদে ৫০০ (৩৬৯), নদিয়া ৮৬৯ (৭০৩), বীরভূম ৭২২ (৬১৬), পুরুলিয়া ২৮৭ (২১৫), বাঁকুড়ায় ৩০৯ (৪৪১), ঝাড়গ্রাম ৯৮ (১০৬), পশ্চিম মেদিনীপুর ৪৫৮ ( ৩৫৩), পূর্ব মেদিনীপুর ৫৯৪ (৬৫৯), পূর্ব বর্ধমান ৩০১ (৫৭৬), পশ্চিম বর্ধমান ৮৮৭ (৮৫০), হাওড়া ৯৯৪ ( ৯৫৮), হুগলিতে ৯৮৬ (৯৫৩), উত্তর ২৪ পরগনায় ৩৯৮২ (৩৯৫৪), দক্ষিণ ২৪ পরগনায় ৯৯৩ ( ৯৭৬) জন আক্রান্ত হয়েছেন।

সুস্থতার হার বাড়ছে

সুস্থতার হার বাড়ছে

মঙ্গলবারের থেকে বুধবার সুস্থতার হার সামান্য বেড়েছে। সোমবার এবং মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল যথাক্রমে ৮৫.০৬% ও ৮৫.২৩ %, সেখানে বুধবার সুস্থতার হার ৮৫.৪১%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার কমে হয়েছে ৮২.০৩%। সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.০৯ %-এ।

মৃত্যু হয়েছে ১০৩ জনের

মৃত্যু হয়েছে ১০৩ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১০৩ জনের। মঙ্গলবার ১০৭ জনের মৃত্যু হয়েছিল। এদিন মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১১,৮৪৭-তে।

কলকাতায় মৃত্যু হয়েছে ৩৫৫৫ জনের

কলকাতায় মৃত্যু হয়েছে ৩৫৫৫ জনের

এদিন যে ১০৩ জনের মৃত্যু হয়েছে রাজ্য, তাঁদের মধ্যে ২৫ কলকাতার বাসিন্দা। ২৭ উত্তর ২৪ পরগনা, পাঁচজন হাওড়া, ১০ দক্ষিণ ২৪ পরগনা, ৬ জন দার্জিলিং, জলপাইগুড়ি ও পশ্চিম বর্ধমানে চারজন করে মানুষের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৩৫৫৫ জনের।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ৫৯, ৫১৯ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার পরীক্ষা করা হয়েছিল ৫৭, ৭৪৮ টি স্যাম্পেল। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল পরীক্ষা হয়েছে ১, ০৭, ১৭, ৬১৩ টি। প্রতি ১০০ টি পরীক্ষায় আক্রান্ত চিহ্নিত হয়েছে ৮.৫৫ %।

শুভেন্দু অধিকারীর জয়ের পরেও ঘনিষ্ঠ নেতার পদত্যাগ, জল্পনা তুঙ্গেশুভেন্দু অধিকারীর জয়ের পরেও ঘনিষ্ঠ নেতার পদত্যাগ, জল্পনা তুঙ্গে

English summary
More people are infected than previous day with Coronavirus on fifth May in West Bengal, wellness decreases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X