• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সকাল থেকেই কাজে 'বাধা'! মেজাজ বিগড়ে গেল তৃণমূল কংগ্রেস নেতাদের

সকাল থেকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ শুরু হলেও, একটু পর থেকেই উত্তরবঙ্গে বেশ কিছু জায়গায় ইভিএম খারাপের খবর আসতে শুরু করে। এর মধ্যে কুমারগ্রামের একটি বুথে ভোট দিতে গিয়েছিলেন আলিপুরদুয়ারেরর তৃণমূলপ্রার্থী দশরথ তিরকে। তিনি ভোট না দিয়েই ফিরে যান। সাধারণ মানুষকে দাঁড়িয়ে থাকতে হচ্ছে দেখে ক্ষোভ প্রকাশ করেন তিনি। অন্যদিকে কোচবিহারে সঠিকভাবে কাজ না করায় দলীয় কর্মীদের বকাঝকা করেন জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। এছাড়া ইভিএম কারচুপির অভিযোগ করেছেন তিনি।

আলিপুরদুয়ারে ইভিএম-এ গণ্ডগোল

আলিপুরদুয়ারে ইভিএম-এ গণ্ডগোল

সাত সকালে ভোট দিতে না পেরে ফিরে যান আলিপুরদুয়ারের তৃণমূল প্রার্থী দশরথ তিরকে। এছাড়াও তাঁর বুকে তৃণমূলের প্রতীক থাকায় বিরোধীদের তরফ থেকে প্রতিবাদ করা হয় বলে জানা গিয়েছে। বিতর্ক ওঠায় প্রতীক সরিয়ে নেওয়া হয়।

দলের কর্মীদের ধমক রবীন্দ্রনাথ ঘোষের

দলের কর্মীদের ধমক রবীন্দ্রনাথ ঘোষের

অন্যদিকে সকাল থেকেই কোচবিহার কেন্দ্রের নাটাবাড়ি এলাকায় সকাল থেকে চষে ফেলেছেন এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। নিজের কেন্দ্রে এক জায়গায় গিয়ে তিনি দেখেন, তৃণমূলের কোনও পতাকা ছাড়াই বুথ অফিসের কাজ চলছে। সেখানে তিনি বকাঝকা করেন দলীয় কর্মীদের।

[আরও পড়ুন:উত্তরবঙ্গে অমিত শাহের জোড়া সভা! দার্জিলিং-এ মমতা]

ইভিএম কারচুপির অভিযোগ

ইভিএম কারচুপির অভিযোগ

বেলা বাড়তেই কোচবিহারের একাধিক বুথে ইভিএম খারাপ হওয়ার খবর আসতে শুরু করে। মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের অভিযোগ, জেলায় একাধিক ইভিএম খারাপ। ইভিএম-এ কারচুপি করা হচ্ছে। কেন্দ্রীয় বাহিনী এবং বিএসএফ ভোটে নাক গলাচ্ছে বলেও অভিযোগ করেন। তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। কমিশনকে ফোন করে পাওয়া যায়নি বলেও অভিযোগ করেছেন তিনি। ইভিএম নিয়ে অব্যবস্থা চলছে বলেও অভিযোগ করেছেন।

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের সমস্ত খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে]

English summary
Mood of TMC leaders went of in Alipurdeuar and Coochbihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X