• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে বর্বর-অসভ্য আখ্যা, ‘সাসপেন্ড’ মহম্মদ সেলিমের ‘টুইটার হ্যান্ডেল’! ধর্মীয় খোঁচায় প্রত্যাঘাত

বিজেপিকে বর্বর, অসভ্য বলে আক্রমণ শানিয়েছিলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। বিজেপি বিরোধী এই মন্তব্যের জন্য তাঁর টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। খোদ মহম্মদ সেলিমই বিজেপির বিরুদ্ধে অভিযোগ আনলেন। তিনি বলেন, বিজেপির আইটি সেলই এই ঘটনার জন্য দায়ী।

'বিজেপি অসভ্য ও বর্বরের দল'

'বিজেপি অসভ্য ও বর্বরের দল'

জ্যোতি বসুকে উদ্ধৃত করে একটি টুইট করেছিলেন মহম্মদ সেলিম। সেই টুইটে সেলিম লিখেছিলেন, বিজেপিকে অসভ্য ও বর্বরের দল বলেছিলেন জ্যোতি বসু। বিজেপির এই বর্বরতাকে আটকাতে দায়িত্ব নিতে হবে সাধারণ মানুষকেই। আমরা রামকৃষ্ণ-স্বামীজি পড়েছি। ওনারা কখনও বলেননি নিজের ধর্মকে ভালোবাসো আর অন্য ধর্মকে ঘৃণা কর।

 টুইটার হ্যান্ডেল সাময়িকভাবে বন্ধ

টুইটার হ্যান্ডেল সাময়িকভাবে বন্ধ

সেলিমের দাবি, ওই টুইটের পরই তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছে বিজেপির আইটি সেল। তারপরই তাঁর টুইটার হ্যান্ডেল সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। সেলিমের অভিযোগ বিজেপি নিজে টুইটারে বিষ ছড়াচ্ছে। আর যাঁরা সম্প্রীতি, সৌভ্রাতৃত্বের কথা বলছে, তাঁদের আওয়াজ বন্ধ করে দেওয়া হচ্ছে।

বিজেপিকে নিশানা

বিজেপিকে নিশানা

সেলিম বলেন, বিজেপি যতই চেষ্টা করুক, আমাদের থামাতে পারবে না। আমাদের থামানো য়াবে না। ধর্মীয় বিভাজনের রাজনীতি বাংলার মানুষ মানবে না। তাঁরা এর যোগ্য জবাব দেবে। ধর্মীয় বিভাজনের রাজনীতি থেকে মানুষকে দূরে রাখতে হবে। আর সেই কাজ একমাত্র করতে পারে সিপিএমই।

English summary
Mohammed Selim’s twitter handle is suspended after anti BJP post. Selim alleges against BJP’s IT cell and gives message of religious harmony.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X