• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরসির হুজুগ তুলে আত্মহত্যায় প্ররোচনা, দিলীপ ঘোষকে গ্রেফতারের দাবি সেলিমের

এনআরসির হুজুগ তুলে দিলীপ ঘোষ আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছেন! এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। তিনি বলেন, অবিলম্বে দিলীপ ঘোষকে গ্রেফতার করা উচিত। শনিবার জলপাইগুড়ির জনসভা থেকে বিজেপি রাজ্য সভাপতিতে তীব্র ভাষায় আক্রমণ শানালেন।

এনআরসির হুজুগ তুলে আত্মহত্যায় প্ররোচনা, দিলীপ ঘোষকে গ্রেফতারের দাবি সেলিমের

জলপাইগুড়ি রবীন্দ্র ভবনের মাঠে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মহম্মদ সেলিম একযোগে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদীকে। তিনি আরএসএসের বিরুদ্ধেও সরব হন। তিনি বলেন, বাংলার বুকেও এনআরসি গুজবে আত্মঘাতী হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের আত্মহত্যার জন্য দায়ী দিলীপ ঘোষ। তিনিই গুজব ছড়াচ্ছেন বাংলায়।

সেলিমের অভিযোগ, দিলীপ ঘোষ প্রতিদিন বলে বেড়াচ্ছেন বাংলা থেকে দু-কোটি মানুষকে তাড়াবো। তাই রাজ্য সরকারের উচিত তাঁর বিরুদ্ধে কড়া বন্দোবস্ত নেওয়া। প্রয়োজনে গ্রেফতার করাও উচিত বলে তিনি মনে করেন। তাঁর বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা করা জরুরি বলেও বার্তা দেন তিনি।

[ফের উত্তপ্ত বীরভূমের পাড়ুই, বিজেপি-তৃণমূলের সংঘর্ষ, চলল গুলি]

এদিন রাজীব কুমার প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে এক হাত নেন সেলিম। তিনি বলেন, গোয়েন্দারা রহস্য উদ্ঘাটন করতেন।এখন গোয়েন্দা প্রধানও রহস্যময়ভাবে উধাও হয়ে যাচ্ছেন। আগে কখনও শুনেছেন এমন ঘটনা। এমন সব ঘটছে মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে।

[ 'মোদী থালি' তৈরি হচ্ছে মার্কিন মুলুকে! 'হাউডি মোদী' জ্বরে কাঁপছে ট্রাম্পের দেশ ]

English summary
Mohammed Selim demands of arrest to Dilip Ghosh on NRC issue. He says Dilip Ghosh provokes to suicide in NRC issue,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X