• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের দিল্লির বাড়িতে ফিরল মোদী-শাহের হোর্ডিং! ঘরে সংযোজন হল আর কোন কোন হেভিওয়েটদের ছবি

  • |

কয়েকদিন আগেই তিনি জানিয়ে দিয়েছেন যে তিনি বাংলার রাজনীতিতে বিজেপির সঙ্গেই রয়েছেন। বিজেপি ছেড়ে যাচ্ছেন না মুকুল রায়। গত কয়েক সপ্তাহ ধরে বাংলার রাজনীতির পারদ একাই নিয়ন্ত্রণ করে গিয়েছে মুকুল রায়কে ঘিরে খবর। জল্পনা ছিল দিলীপ গোষ্ঠীর সঙ্গে তাঁর বিরোধ নিয়ে। এবার বিরোধের যে অবসান হচ্ছে, তার ইঙ্গিত সম্ভবত মিলতে শুরু করেছে।

মুকুল রায় ও দিল্লির বাড়ি

মুকুল রায় ও দিল্লির বাড়ি

জানা গিয়েছে, মুকুল রায়ের দিল্লির বাড়িতে যেখানে মোদী ও শাহের পোস্টার সরিয়ে দেওয়া হয়েছিল, সেখানেই আবার বিজেপির তাবড় দুই নেতার পোস্টার লাগানো হয়েছে। সূত্রের এমনই দাবি। ফলে, আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলছে বঙ্গ বিজেপির অন্দরমহল। এমন দাবি এক জনপ্রিয় বাংলা দৈনিকের।

 মুকুল রায় যা বলেছিলেন

মুকুল রায় যা বলেছিলেন

মুকুল রায়ের দিল্লির বাসভবন থেকে মোদী শাহের ছবি সরিয়ে নেওয়া ঘিরে মুকুল রায় জানিয়েছিলেন যে , পুরনো হোর্ডিং টা ঝড় বৃষ্টিতে নষ্ট হয়ে গিয়েছিল। তাই সরানো হয়েছে। তবে অনেকেই সেই সময় সুর তোলেন এই বলে যে, দিল্লিতে তেমন কোনও ঝড়বৃষ্টি হয়নি, যার ফলে হোর্ডিং সরাতে হবে। যদিও সেই ঘটনা ঘিরে নানা জল্পনাকে খুব ওকটা চাগাড় দিতে দেয়নি বঙ্গবিজেপি।

 মোদী-শাহ ছাড়া উঠল আরও কাদের ছবি?

মোদী-শাহ ছাড়া উঠল আরও কাদের ছবি?

জানা গিয়েছে, নতুনভাবে মুকুল রায়ের দিল্লির বাড়িতে মোদী ও শাহের ছবির সঙ্গে সংযোজিত হয়েছে আরও ১৮ জন বিজেপি নেতার ছবি। সঙ্গে সেখানে বাংলাকে কেন্দ্র করে আরও বেশ কিছু স্লোগানও সেখানে দেখা গিয়েছে। সংযুক্ত হয়ে রয়েছে জেপি নাড্ডার ছবি।

 বাংলোর গেট কীভাবে সেজেছে?

বাংলোর গেট কীভাবে সেজেছে?

দেখা গিয়েছে , মুকুল রায়ের দিল্লির বাংলোর গেটের সামেন মোদী ও শাহের আরও বড়ো দুটি কাটআউট নতুন করে লাগানো হয়েছে। ফলে 'বিজেপিতে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই' বলে দিলীপ ঘোষ যে বক্তব্য আজ কলকাতায় রেখেছেন, তাই কার্যত দিল্লির বাড়িতে প্রতিষ্ঠা করে ফেললেন বাংলার রাজনীতির চাণক্য মুকুল রায়।

 বিজেপিতে ভাঙন লাগানোর অভিযোগ

বিজেপিতে ভাঙন লাগানোর অভিযোগ

বিজেপি নেতা বাবুল সুপ্রিয়র দাবি তৃণমূল থেকে একাধিক 'দূত' পাঠিয়ে বিজেপিতে ভাঙন ধরানোর চেষ্টা করা হচ্ছে। বিজেপিতে ভাঙনের যে খবর মিডিয়ায় আসছে, তা বহুদিন ধরে তৃণমূলের বানানো ছক। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব এই কাজের নেপথ্যে রয়েছে বলে দাবি আসানসোলের বিজেপি সাংসদের।

কাকে নিশানা বিজেপির?

কাকে নিশানা বিজেপির?

উল্লেখ্য, এক প্রথম সারির বাংলা দৈনিককে দেওয়া বক্তব্য়ে বাবুল সুপ্রিয়র ইঙ্গিত ছিল তৃণমূলের কুণাল ঘোষের বিরুদ্ধে। যাঁকে ঘাসফুল পার্টি রাজ্য মুখপাত্র করেছে সদ্য। বাবুলের দাবি, তৃণমূল কিছু মিথ্যা গল্প রটাচ্ছিল। যাঁরা এই সব রটাচ্ছিলেন তাঁদের একজন মমতার পার্টিতে দলীয় মুখপাত্রের পদ পেয়ে গিয়েছেন, বলে বক্তব্য় প্রকাশ করেন বাবুল। ফলে তাঁর ইঙ্গিত যে কোনদিকে তা নতুন করে বলার কিছু নেই।

১১৭ নাম্বার ওয়ার্ডে করোনা উপসর্গ কাদের রয়েছে তা পরীক্ষা করা হয় পালস অক্সিমিটার দিয়ে

'শুনছি স্কুল খুলবেন, সেপ্টেম্বরে কী হবে উনি কী করে বুঝছেন?' মমতাকে ঝাঁঝালো তোপ দিলীপের

English summary
Modi's poster returned in Mukul Roy's home in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X