• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাড্ডার কনভয়ে হামলায় এবার পিচে মোদী! কৈলাসের লিগামেন্ট ফ্র্যাকচারের খবরের মাঝেই ফোন প্রধানমন্ত্রীর

২০২১ নির্বাচনের আগে ডায়মন্ডহারবারে নাড্ডার কনভয়ে ইটবৃষ্টি থেকে প্রবল আক্রমণে কেন্দ্র-রাজ্য সংঘাত যেমন বাড়িয়েছে, তেমনই তৃণমূল ও বিজেপির মধ্যে সমস্যা আরও বেড়েছে। এদিকে, এমন পরিস্থিতিতে নাড্ডার সভার পরই রাজ্যে অমিত শাহ আসছেন বলে জানানো হয়। এরপর খবর আসে মোদীকে ঘিরে।

উত্তপ্ত রাজনীতির পিচে মোদী!

উত্তপ্ত রাজনীতির পিচে মোদী!

এবার রাজ্য রাজনীতি তোলপাড় হতেই আসরে মোদী। ডায়মন্ডহারবারে নাড্ডার কনভয়ে হামলার ঘটনার খোঁজ খবর নিতে শুরু করেছেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ইতিমধ্যেই বাংলায় আসবেন বলে জানা গিয়েছে। এমন এক পরিস্থিতিতে মোদী নামছেন ময়দানে।

 কৈলাসের হতে লিগামেন্ট ছিঁড়ল!

কৈলাসের হতে লিগামেন্ট ছিঁড়ল!

জানা গিয়েছে, কৈলাস বিজয়বর্গীয়র বাম হাতের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে গতকালের ডায়মন্ডহারবারের হামলার ঘটনায়। ডায়মন্ডহারবারে কৈলাস বিজয়বর্গীয়দের গাড়ি লক্ষ্য করে যেভাবে ইট , লাঠি আসতে থাকে, তাকে ভাঙে নেতাদের গাড়ির কাঁচ। তাতেই চোট পান তিনি। জানা গিয়েছে, কৈলাস বিজয়বর্গীয়র বাম হাতের লিগামেন্ট ছিঁড়েছে।

মোদীর ফোন

মোদীর ফোন

সূক্রে দাবি, গতকাল হগভীর রাতে কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেন মোদী। দিল্লি থেকে কলকাতায় আস এই ফোনে জানতে চাওয়া হয়, নাড্ডার কনভে হামলার বিস্তারিত তথ্য। কীভাবে হামলা হয়েছে, কতজন বিজেপি , নেতা কর্মী আহত হয়েছেন, সমস্ত তথ্য জানতে চাওয়া হয়।

 মোদীর বার্তা কৈলাসকে

মোদীর বার্তা কৈলাসকে

সমস্ত ঘটনার বিবরণ শুনে নরেন্দ্র মোদী সাফ জানান যে কৈলাস বিজয়বর্গীয়রা যেন নির্ভীকভাবে দৃঢ়তার সঙ্গে বাংলার বুকে লড়ে যান। রাজনৈতি ক এই হিংসার জবাব রাজনীতিতে দেওয়ার বার্তা মোদীর তরফে আসে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ইতিমধ্য়েই নাড্ডার কনভয়ে হামলা ঘিরে রাজ্যপালের রিপোর্ট পেতেই স্বরাষ্ট্রমন্ত্রক রাজ্যের মুখ্যসচিব ও ডিজিপিকে ডেকে পাঠিয়েছেন।

কলকাতায় আসছেন অমিত

কলকাতায় আসছেন অমিত

এদিকে, নাড্ডার সভায় ধুন্ধুমার পরিস্থিতির পর আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় আসছেন অমিত শাহ। রাজনৈতিকভাবে উত্তপ্ত বাংলায় অমিতের সভা ঘিরে জোর জল্পনা রয়েছে। শোনা যাচ্ছে তিনি একাধিক জেলা সফরে যেতে পারেন।

কলকাতাঃ করোনা আবহে সিএএ নিয়ে প্রতিবাদে বামপন্থী ছাত্র ও সাংস্কৃতিক সংগঠনগুলি

ক্ষমা চান মুখ্যমন্ত্রী, ছোট হয়ে যাবেন না, সাংবাদিক বৈঠকে মমতা সরকারকে তীব্র আক্রমণ রাজ্যপাল ধনখড়ের

English summary
Modi calls kailash Vijay bargiya on Nadda's conoy attack as the West Bengal observer fractured his ligament on the day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X