• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালনায় গণপিটুনিতে মৃত্যু, অগ্নিগর্ভ রানাঘাটে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

নদিয়া, ২১ জানুয়ারি : ছেলেধরা গুজবে গণপিটুনিতে মৃত্যুর প্রতিবাদে আগুন জ্বলছে নদিয়ার রানাঘাটে। অবরোধ তুলতে গেলে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। পাল্টা লাঠিচার্জ করে পুলিশ। এই ঘটনায় জখন হয়েছেন বেশ কয়েকজন। গণপিটুনির ঘটনায় গ্রেফতার করা হয়েছে সাতজনকে। আটক হয়েছে ১৭ জন।

কালনায় ছেলেধরা গুজবে আক্রান্ত হন পাঁচজন। তাদের মধ্যে এক যুবকের মৃত্যু হয় গণপিটুনিতে। মৃত যুবকের বাড়ি নদিয়ার হবিবপুরে। বাকিদের বাড়ি হবিবপুরে। তাঁরা কালনায় কাজে গিয়েছিল বলে দাবি।

কালনায় গণপিটুনিতে মৃত্যু, অগ্নিগর্ভ রানাঘাটে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

এই গণপিটুনির ঘটনার আঁচ ছড়িয়ে পড়ে নদিয়ার রানাঘাটে। রানাঘাটে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধে করে বিক্ষোভ শুরু হয়। স্থানীয় বাসিন্দারা বাসে আগুন ধরিয়ে দেয়। নদিয়া জেলা পুলিশ অবরোধ তুলতে এসে আক্রান্ত হয়।

রানাঘাটের জাতীয় সড়ক রণক্ষেত্রের চেহারা নেয়। পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি করতে থাকে উত্তেজিত জনতা। তাঁদের দাবি, গণপিটুনির ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। এদিন কালনা পুলিশ সক্রিয় ভূমিকা পালন করে গণপিটুনির ঘটনায় ২৪ জনকে আটক করে। তার মধ্য সাত জনকে গ্রেফতার করা হয়। তবু বিক্ষোভ প্রশমিত হয়নি রানাঘাটে। পুলিশ লাঠিচার্জ করতে বাধ্য হয়। লাঠিচার্জের ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন।

English summary
Mob kills man over kidnap rumours in Kalna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X