• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় ভাঙন তৃণমূলে, অর্জুন সিংয়ের হাত ধরে ২০০০ কর্মী নিয়ে বিধায়ক-পুত্র বিজেপিতে

অর্জুন সিং দলবদলের পর থেকেই সুনীল সিংয়ের তৃণমূল ত্যাগ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। সুনীল সিংয়ের তৃণমূল ছাড়ার আগেই তাঁর ছেলে আদিত্যনাথ সিং দু-হাজার কর্মী-সমর্থক নিয়ে যোগ দিলেন বিজেপিতে। ফলে অর্জুন-গড়ে তৃণমূলের ভাঙুন অব্যাহতই রইল। কয়েকদিন আগেই তৃণমূলের পুরসভার ভাইস চেয়ারম্যানকে ভাঙিয়ে এনেছিলেন। সেই ধারা বজায় রইল এদিনও।

অর্জুন-বাণে তৃণমূলে ভাঙন

অর্জুন-বাণে তৃণমূলে ভাঙন

বাবা তৃণমূল কংগ্রেসের বিধায়ক। আবার গারুলিয়া পুরসভার চেয়ারম্যানও। তিনি গারুলিয়া যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি। তিনিই লোকসভা ভোটের মুখেই দল ছাড়লেন। অর্জুন সিংয়ের হাত ধরে যোগ দিলেন বিজেপিতে। সঙ্গে দু-হাজার কর্মী-সমর্থককেও নিয়ে গেলেন পদ্ম শিবিরে।

২০০০ কর্মী নিয়ে বিধায়ক-পুত্র বিজেপিতে

২০০০ কর্মী নিয়ে বিধায়ক-পুত্র বিজেপিতে

সোমবার সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং পতাকা তুলে দেন আদিত্যনাথ সিংয়ের হাতে। তিনি বিজেপিতে যোগ দিয়ে বলেন, আমার সঙ্গে হাজার দুয়েক কর্মী-সমর্থকও বিজেপিতে যোগ দিচ্ছেন। এদিন থেকে আর তৃণমূল নয়, বিজেপি প্রার্থীকে জেতানোই হবে আমাদের লক্ষ্য।

মানসিকভাবে ব্যথিত, তৃণমূল ত্যাগ

মানসিকভাবে ব্যথিত, তৃণমূল ত্যাগ

আদিত্যনাথের কথায়, বিগত দুই দফার ভোটে যেভাবে গণতন্ত্র লুঠ হয়েছে, যেভাবে মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে, তা দেখে আমি মানসিকভাবে ব্যথিত হয়েছি। তাই তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত নিলাম। স্থির করলাম, এই দলে আর থাকব না। দলবদল করে বিজেপিতে যোগ দিতেই মনস্থ করলাম।

[আরও পড়ুন: বিজেপিতে বড় ধাক্কা তৃতীয় দফার ভোটের ২৪ ঘণ্টা আগে! দল ছেড়ে কংগ্রেসে যোগ দাপুটে নেতার]

অর্জুন সিং আমার নেতা, বিজেপিতে যোগ

অর্জুন সিং আমার নেতা, বিজেপিতে যোগ

তিনি আরও বলেন, বাবা কী করবেন জানি না। আমি প্রাপ্তবয়স্ক, আমার সিদ্ধান্ত তাই নিজেই নিলাম। আমার নেতা অর্জুন সিং। তাঁর হাত ধরেই আমি যোগ দিলাম বিজেপিতে। বাবাকে বলেছিলাম দল ছাড়ব। দল ছেড়েছি, এখন অর্জুন সিংকে জেতানোই আমার লক্ষ্য।

[আরও পড়ুন: থানায় ঢুকে আইসিকে চমকালেন বাবুল! রাতে মহিলাদের ওপর হামলা ঘিরে তুলকালাম বিজেপি মন্ত্রীর ]

English summary
MLA Sunil Singh’s son joins in BJP leaving TMC before Lok Sabha Election. He says Arjun Singh is my leader. So I join in BJP,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X