• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উস্কানিই দায়ী, শীতলকুচির মৃত্যু নিয়ে মমতা সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহাগুরুর

উস্কানির জন্যই প্রাণ গিয়েছে শীতলকুচিতে। মমতা সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। বর্ধমানের রায়নায় প্রচারে গিয়ে এমনই দাবি করেছেন মিঠুন চক্রবর্তী। চতুর্থ দফার ভোটে কোচবিহারের শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে প্রাণ গিয়েছে ৪গ্রামবাসীর। সকলেই তৃণমূল কংগ্রেসের সমর্থক বলে দাবি। বিনা প্ররোচনায় সিআইএসএফ গুলি চালিয়েছে বলে অভিযোগ। এই নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগ দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 শীতলকুচিতে মৃত্যু

শীতলকুচিতে মৃত্যু

চতুর্থ দফার বৈঠকে নজির বিহিনী ঘটনা ঘটেছে কোচবিহারের শীতলকুচিতে। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যু হয়েছে জোড়পাটকি গ্রামে। বিনা প্ররোচনায় গুলি চালানো হয়েছে শীতলকুিচতে। এমনই অভিযোগ গ্রামবাসীদের। শীতলকুচির ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগ দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে চরম রাজনৈতিক চাপান উতোর তৈরি হয়েছে গোটা রাজ্যে।

মিঠুনের আক্রমণ

মিঠুনের আক্রমণ

শীতলকুচির ঘটনা নিয়ে পাল্টা মমতা সরকারকে নিশানা করলেন মিঠুন চক্রবর্তী। রায়নায় দলীয় প্রার্থীর প্রচারে গিয়ে মিঠুন চক্রবর্তী বলেন উস্কানিতেই শীতলকুিচর ঘটনা ঘটেছে। সেখানে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখ জনক। ইস্কানি দিয়ে মায়ের কোল খালি করে দেওয়া হল। তিনি বলেছেন, সিংহাসন আগলে রাখার জন্য এই সব করা হচ্ছে। ওঁদের ফাঁদে পা দেবেন না।

মিঠুনের প্রতিশ্রুতি

মিঠুনের প্রতিশ্রুতি

রায়নার সভা থেকে মিঠুন চক্রবর্তী প্রতিশ্রুতি গিয়েছেন, বিজেপি ক্ষমতায় আসলে রাজ্যে কোনও দাঙ্গা হানাহানি হবে না। সোনার বাংলা গড়ার জন্য বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। বিজেপি সরকার গড়লে সরকারি হাসপাতালের জেনারেল ওয়ার্ডও শীতাতপ নিয়ন্ত্রিত করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। কোনও মিথ্যে প্রতিশ্রুতি বিজেপি দেয় না বলেও দাবি করেছেন মিঠুন চক্রবর্তী।

 অমিত শাহের পদত্যাগ দাবি

অমিত শাহের পদত্যাগ দাবি

শীতলকুচির ঘটনা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন শীতলকুচির ঘটনাই স্পষ্ট হয়ে গিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ষড়যন্ত্র করছে। তাঁর পদত্যাগ দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগেই একাধিকবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতাকে পাল্টা জবাব দিয়ে অমিত শাহ বলেছেন মানুষ চাইলে তিনি পদত্যাগ দেবেন।

English summary
Mithun Chakraborty target Mamata Banerjee government over Shitalkuchi death case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X