• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত গড়ে তৃণমূলের সংখ্যালঘু ভোটব্যাঙ্কে ধাক্কা! বিজেপি ঘর গোছাচ্ছে কোন ছকে

  • |

নীলবাড়ি দখলের লড়াইতে বিজেপি যে সংখ্যালঘুদের ৩০ শতাংশ ভোটব্যাঙ্ককে উপেক্ষা করে এগিয়ে যেতে পারবে না, তা আঁচ করেই পদ্ম শিবির একাধিক অঙ্কে সংখ্য়ালঘু ভোটব্যাঙ্কে শান দিয়েছে। এবার ফোকাসে অনুব্রত গড় বীরভূম।

 সংখ্যালঘু ভোট ব্যাঙ্ক ও বিজেপি

সংখ্যালঘু ভোট ব্যাঙ্ক ও বিজেপি

একুশের ভোটের আগে জায়গায় জায়গায় যোগদান মেলা শুরু করেছে বিজেপি। আর তার ফোকাসে রয়েছে মালদহ,বর্ধমান, মন্তেশ্বর ও ২৪ পরগনা। যেখানে সংখ্যালঘু অধ্যুষিত এলাকা , সেখানে বিজেপি নিজের শক্তি বৃদ্ধিতে দলের সংখ্যালঘু সেলকে কাজে লাগাচ্ছে। আর সেই কর্মসূচিতেই এবার বিজেপি বীরভূমের সংখ্যালঘু ভোট নজরে রেখেছে।

 অনুব্রত গড়ে তৃণমূলে ভাঙন!

অনুব্রত গড়ে তৃণমূলে ভাঙন!

বুধবার বীরভূমে সংখ্যালঘু সংম্প্রদায়ের ২০০ জন তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেন। রাঢ় বাংলার দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের নিজের গড়ে এণন ভাঙন ঘিরে স্বভাবতই প্রশ্ন উঠছে। বুধবার বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় ও গেরুয়া শিবিরের সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেনের নেতৃত্বে এই যোগদান সম্পন্ন হয়।

'ধোলাই'এর বার্তা রাজুর

'ধোলাই'এর বার্তা রাজুর

এদিন রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, 'ইদানীং অনুব্রত মণ্ডল বিজেপির উদ্দেশে বলঠেন, ঠেঙিয়ে পগার পার করে দেব। আমি ওঁর উদ্দেশে বলি, ভোটে কোনও তৃণমূল কর্মী বুথ দখল করতে এলে মা, বোনরা যেমন পুকুরঘাটে কাপড় ধোলাই করেন, ঠিক তেমন ধোলাই করা হবে।'

নদিয়াতেও বিজেপির নজরে সংখ্যালঘু ভোট!

নদিয়াতেও বিজেপির নজরে সংখ্যালঘু ভোট!

এদিকে , বীরভূমের আগে নদিয়ায় বিজেপিতে ৩০০ জন তৃণমূল কর্মী যোগ দেন বলে খবর। অন্যদিকে, ওই ৩০০ জনকে তৃণমূলের সমর্থন মানতে নারাজ ছিল ঘাসফুল শিবির। তৃণমূলের দাবি এতে তৃণমূলের ভোট ব্যাঙ্কে প্রভাব পড়বে না।

তৃণমূল কেন ছাড়লেন শুভেন্দু অধিকারী? জানালেন তিনি নিজেই

English summary
Minorities joins BJP in Anubrata Mondal's birbhum before west bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X