রাস্তায় পড়ে কাতরাচ্ছেন দুই ভাই, কনভয় থামিয়ে ছুটে গেলেন ‘মানবিক’ মন্ত্রী

Subscribe to Oneindia News

ফের মানবিক মুখ হয়ে দেখা দিলেন রাজ্যের এক মন্ত্রী। পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর পর সমবায়মন্ত্রী অরূপ রায় কনভয় থামিয়ে জাতীয় সড়কে দুর্ঘটনাগ্রস্থ দুই বাইক আরোহী ভাইয়ের জীবন রক্ষা করলেন। গাড়ি থেকে নেমে তিনি জাতীয় সড়কে পড়ে কাতরাতে থাকা দুই বাইক আরোহীর দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন। রবিবার কলকাতা থেকে পুরুলিয়া যাওয়ার পথে মন্ত্রী অরূপ রায় মানবিকতার এই দৃষ্টান্ত রাখেন।

রাস্তায় পড়ে কাতরাচ্ছেন দুই ভাই, কনভয় থামিয়ে ছুটে গেলেন ‘মানবিক’ মন্ত্রী

[আরও পড়ুন:বিজেপি বাংলা বিরোধী! দায়িত্ব নিয়ে জামানত জব্দ করার ডাক শুভেন্দুর]

দু-নম্বর জাতীয় সড়ক ধরে পুরুলিয়ার দিকে যখন এগিয়ে যাচ্ছিল, তখনই পূর্ব বর্ধমানের মেমারিতে রাস্তার উপর দুই বাইক আরোহীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন মন্ত্রী অরূপ রায়। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে তিনি দুই যাত্রীকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়ালকে নির্দেশ দেন আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার।
পুলিশ জানিয়েছে, আহত দুই যুবকের নাম অরূপ পাল ও স্বরূপ পাল। তাঁরা দুই ভাই। জামালপুরের থানামোড়ে বাড়ি তাঁদের। দুজনে মোটরবাইকে করে বর্ধমান যাচ্ছিলেন। সেই সময়ই একটি লরি তাঁদের ধাক্কা মেরে চম্পট দেয়। তা দেখেই গাড়ি থামিয়ে পুলিশ সুপারকে ফোন করেন মন্ত্রী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিশ। চলে আসে অ্যাম্বুল্যান্সও। দুই যুবককে হাসপাতালে পাঠানো হয়।

[আরও পড়ুন:তৃণমূল আমলে চিটফান্ড কর্পোরেটের মর্যাদা পেয়েছে, কোটির দুর্নীতিতে নিশানা মুকুলের]

অরূপ রায় বলেন, জাতীয় সড়কের ধারে দুই যুবক রক্তাক্ত অবস্থায় রাস্তা পড়েছিল, তা দেখেই গাড়ি থামিয়ে তাঁদের চিকিৎসার বন্দোবস্ত করি। পুলিশ সঙ্গে সঙ্গে হাজির হয়ে হাসপাতালে পাঠিয়েছে দুই যুবককে। ফোন করে জেনেছি, তাঁরা ভালো রয়েছে। তাঁদের হাসপাতালে পাঠানোর পরই তিনি পুরুলিয়া রওনা দেন।

সপ্তাহ খানেক আগে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী এক দম্পতিকে মৃত্যুর হাত থেকে রক্ষা করেন। গাড়িটি রাস্তার ধারে নয়ানজুলিতে গড়িয়ে গিয়েছিল। কোনওরকমে গাছে আটকে যায়। কিন্তু দরজা খোলা যাচ্ছিল না। সেই অবস্থায় আর্ত চিৎকার শুনে তিনি গাড়ি থামিয়ে রাস্তায় নামেন। গাড়িতে আটক স্বামী-স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তারপর মন্ত্রী অরূপ রায় দুই ভাইকে রক্ষা করলেন। এই ঘটনা রাজ্যে মন্ত্রীদের মানবিক মুখকে উচ্চে তুলে ধরেন।

English summary
Ministet Arup Roy saves two brothers who are in accident on high way

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.